সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান শৈলকূপ উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের ঢাকায় অবস্থানকারী দের নিয়ে গঠিত হলো লিজেন্ড এগারো নামে একটি ক্লাব বধ্যভূমি, একটি বটগাছ ও একজন রবিউল প্রানি সম্পদ মন্ত্রনালয় ও ঢাকা সিটি কর্পোরেশন কোন পথে কোরবানির আয়োজনে ? বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন মানি ইজ নো প্রবল্যামের রাজনীতির জনক জিয়া, বঙ্গবন্ধু ছিলেন রাজনৈতিক কৃপণতার জনক

বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী হয়ে এগিয়ে যেতে চাইঃ হৃদয় হসেন দূর্জয়

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৩৭৭ দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ
পুরো মাসব্যাপী চলছে বঙ্গবন্ধুর পয়তাল্লিশ তম শাহাদাত বার্ষিকীর আয়োজন। এরই পরিপ্রেক্ষিতে নেতাকর্মীরা বিভিন্নভাবে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা সহ দোয়া কোরআন খতম মিলাদ মাহফিল ও সাধারণ মানুষের মধ্যে খাবার বিতরণ করছেন। এমন পরিপ্রেক্ষিতে মোহাম্মদপুর পুলপাড় বটতলা এলাকার সততা শ্রমজীবী সমবায় সমিতি লিমিটেডের কর্ণধার হৃদয় হসেন দূর্জয় গত পনেরোই আগস্ট শোক দিবসের উপলক্ষে প্রায়ই ত্রিশ হাজার মানুষ কে খাইয়েছেন বলে তিনি আমাদের জানিয়েছেন।

এছাড়া তিনি আরও জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী হয়ে এগিয়ে যেতে চাই। প্রতিবছরই আমি বঙ্গবন্ধুর জন্য তার শোক দিবসে তাঁর আত্মার মাগফিরাত কামনা করে গরিব-দুঃখীদের মাঝে খাবার বিতরণ সহ অন্যান্য কর্মসূচি গ্রহণ করে থাকি। এরই ধারাবাহিকতায় এবারও আমি শ্রদ্ধাঞ্জলি কর্মসূচিগুলো যথাযোগ্য মর্যাদার সাথে পালন করেছি। মহান আল্লাহ তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করুক এই কামনায় আমি করছি।
এছাড়া আওয়ামী লীগ সাংস্কৃতিক জোটের এই নেতা আরো বলেন, আমি বরাবরই সমিতির মাধ্যমে বিভিন্ন ভাবে গরিব-দুঃখীদের পাশে থাকার চেষ্টা করছি এছাড়াও ব্যক্তিগত উদ্যোগে অামি বিভিন্নভাবে মানুষের পাশে রয়েছি। আমার যথাসাধ্য জায়গা থেকে আগামীতে আরো বেশি জনগণের কাছাকাছি থাকবো বঙ্গবন্ধুর দর্শনে বিশ্বাসী হয়ে।

এছাড়া তিনি আরো বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা তা অনেক আগেই প্রমাণ করেছেন। তিনি দেশকে যেভাবে সুন্দর মত করে এগিয়ে নিয়ে যাচ্ছেন তা সত্যিই বিস্ময়কর এবং আমাদের জন্য গর্বের। এজন্য আমি তার সার্বিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি।
এছাড়া তিনি পনেরোই আগস্টের ঘটে যাওয়া বঙ্গবন্ধু সহ পরিবারের প্রত্যেকটি সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102