শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন মানি ইজ নো প্রবল্যামের রাজনীতির জনক জিয়া, বঙ্গবন্ধু ছিলেন রাজনৈতিক কৃপণতার জনক অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে কারিগরি শিক্ষা: শিক্ষা উপমন্ত্রী নওফেল ইভিএম পেশীশক্তিকে প্রতিরোধে সহায়ক, দিনের ভোট দিনের জন্য মুলমন্ত্র ৩৩ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় শেখ মোঃ জহিরুল ইসলাম অপু বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা সেবা এবং ঔষধ বিতরণের ব্যবস্হা করেছে বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি কেন্দ্রীয় কমিটির ৩১ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় সাজেদুল হক খান রনি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে লায়ন এম এ লতিফ’র শোক স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে নুরে আলম সিদ্দিকী হক’র শোক

ফ্রান্সের প্রেসিডেন্টকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে : জালালুদ্দীন আহমদ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ১৮১ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ

ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সা.) এর অবমাননাকর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে শরীয়তপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শরীয়তপুর উলামা পরিষদ। বুধবার (৪ নভেম্বর ২০২০) সকালে শহরের পালং উত্তর বাজার থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শরীয়তপুর পৌরসভা মাঠে সমাবেশে মিলিত হয়। বিক্ষোভ সমাবেশে হাজার হাজার তৌহিদী জনতা অংশগ্রহণ করেন।

সংগঠনের সভাপতি মাও. শফিউল্যাহ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইদরীস কাসেমী’র পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি বাংলাদেশ খেলাফত মসলিশের যুগ্ম মহাসচিব ও শরীয়তপুর উলামা পরিষদের উপদেষ্টা মাও. জালালুদ্দীন আহমদ বলেন ‘মুহাম্মদ (সা.)’কে অবমাননার জন্য ফ্রান্সের প্রেসিডেন্টকে মুসলিম বিশ্বের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। মহানবী (সা.)’র দুশমনকে কোনো ছাড় দেয়া হবে না।

তিনি সরকারের উদ্দেশে বলেন, যতদিন পর্যন্ত ফ্রান্সের প্রেসিডেন্ট ক্ষমা না চাইবে, ততদিন পর্যন্ত ফ্রান্সের সঙ্গে বাংলাদেশের কূটনৈতিক সম্পর্ক স্থগিত রাখতে হবে। পাশাপাশি এ ঘটনার জন্য অনতিবিলম্বে জাতীয় সংসদে অধিবেশন আহবান করে নিন্দা প্রস্তাব গ্রহণ করতে হবে।

সমাবেশে বক্তব্য রাখেন, শরীয়তপুর উলামা পরিষদের উপদেষ্টা মাও. জিয়াউল হক কাসেমী, হাফেজ শওকত আলী, হাফেজ কেরামত আলী, সহ-সভাপতি মাও. শাব্বীর আহমাদ উসমানী, খন্দকার শহীদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মাহদী হাসান সিরাজী, মুঈনুদ্দীন কাসেমী, মুফতী তোফায়েল আহমাদ, মুফতী ফেরদাউস আহমদ, মাহফুজুর রহমান, ফারুকুল ইসলাম প্রমূখ।

তিনি আরও বলেন, ফ্রান্সে মহানবীকে অবমাননার প্রতিবাদে বাংলাদেশেই সবচেয়ে বেশি প্রতিবাদ হয়েছে। অথচ সরকার নীরব। এ নীরবতার রহস্য কী, জনগণ জানতে চায়। তাই এঘটনার সুষ্ঠ সমাধান না হওয়া পর্যন্ত নবীপ্রেমীদের প্রতিবাদ অব্যহত থাকবে, ইনশাআল্লাহ।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102