শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখা অভিযুক্ত ইকবাল হোসেন কক্সবাজার থেকে গ্রেফতার শৈলকুপায় বামগণতান্ত্রিক জোটের সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধ দিবস পালিত সব শঙ্কা উড়িয়ে বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ সাঈব ঈমাম চৌধূরী ৪ নং সলিমুললাহ রোড ইউনিট আ.লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষে কোরআন অবমাননা কারা করতে পারে? যাদের উপর নাজিল হয়েছে ধর্ম কি মানুষের জন্য ? না-কি মানুষ ধর্মের জন্য ? এই প্রশ্নে সমাধান কার কাছে ? দুর্নীতি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই করতে হবে : মোস্তফা কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখেন ইকবাল: পুলিশ ঝিনাইদহে সাংবাদিক’কে প্রাণ নাশের চেষ্টা থানায় সাধারন ডায়েরী মানবদেহে শুকরের কিডনির সফল প্রতিস্থাপন

ফেনিতে হাজারের ঘরের দিকে এগুচ্ছে করোনা পজিটিভ

সংবাদদাতা, ফেনি
  • আপডেট টাইম শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ১৭৪ দেখা হয়েছে

শনাক্তের দিক থেকে ধীরে ধীরে হাজারের ঘরের দিকে এগুচ্ছে ফেনির করোনা পজিটিভ। আজ শনিবার (৪জুলাই) ল্যাব রিপোর্টে আসা নতুন করে ১৬জন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। এপর্যন্ত ফেনীতে ৮৯২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যানুযায়ি নোয়াখালীর আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে শনিবার ১৫৫ জনের প্রতিবেদন আসে। সেখানে ১৬ জনের করোনা শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদরে ৫জন, দাগনভূঞায়  ৩জন, সোনাগাজীতে ২জন, ছাগলনাইয়ায় ৩জন ও ফুলগাজীতে ৩জন।

ফেনি জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, শুক্রবার পর্যন্ত পাঁচ হাজার ১৪৪ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে পাঁচ হাজার দুইজনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৮৯২ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩৫১ জন, সোনাগাজীতে ১৫০ জন, দাগনভূঞায় ১৮৬ জন, ছাগলনাইয়ায় ১১২ জন, ফুলগাজীতে ৪৪ জন ও পরশুরামে ৩৬ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৩ জন। জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন ১৭ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫৬৩ জন।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102