মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শেখ হাসিনার ঐতিহাসিক ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ফারাক্কা লংমার্চ জাতির চেতনাকে শাণিত করে : বাংলাদেশ ন্যাপ রাজধানী মোহাম্মদপুর প্রাইম হাসপাতালে ইলিজারভ পদ্ধতিতে ভাঙ্গা হাটুর সফল অস্ত্রোপচার হচ্ছে বিএনপি-জামাত নির্বাচনে যাবেন না, হতেও দিবেন না, পরের কথাটা কি ? তাও বলতে পারলেন না তথাকথিত ‘গণকমিশন’ ইসলাম ও আলেম উলামাদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে: বাংলাদেশ খেলাফত মজলিস বর্ধিত সভার বিজ্ঞপ্তিঃ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ পর্ব ৮০: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা যুদ্ধ কারো কাম্ম না হলেও একটি যুদ্ধের প্রয়োজন ছিলো, বিশ্ব ক্ষমতার ভারসাম্ম্যের জন্যে দেশে সাংবিধানিক স্বৈরশাসন চলছে: গোলাম মোহাম্মদ কাদের পতেঙ্গা সমুদ্র সৈকত ইজারা দেয়া গণবিরোধী, তুঘলকি : বাংলাদেশ ন্যাপ

ফেনিতে হাজারের ঘরের দিকে এগুচ্ছে করোনা পজিটিভ

সংবাদদাতা, ফেনি
  • আপডেট টাইম শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ২৭৩ দেখা হয়েছে

শনাক্তের দিক থেকে ধীরে ধীরে হাজারের ঘরের দিকে এগুচ্ছে ফেনির করোনা পজিটিভ। আজ শনিবার (৪জুলাই) ল্যাব রিপোর্টে আসা নতুন করে ১৬জন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। এপর্যন্ত ফেনীতে ৮৯২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যানুযায়ি নোয়াখালীর আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে শনিবার ১৫৫ জনের প্রতিবেদন আসে। সেখানে ১৬ জনের করোনা শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদরে ৫জন, দাগনভূঞায়  ৩জন, সোনাগাজীতে ২জন, ছাগলনাইয়ায় ৩জন ও ফুলগাজীতে ৩জন।

ফেনি জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, শুক্রবার পর্যন্ত পাঁচ হাজার ১৪৪ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে পাঁচ হাজার দুইজনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৮৯২ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩৫১ জন, সোনাগাজীতে ১৫০ জন, দাগনভূঞায় ১৮৬ জন, ছাগলনাইয়ায় ১১২ জন, ফুলগাজীতে ৪৪ জন ও পরশুরামে ৩৬ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৩ জন। জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন ১৭ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫৬৩ জন।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102