শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৪:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের বিশ্ব ফুটবলের বিস্ময় সৌদি, এশিয়া নিয়ে আমরা গর্ব করতেই পারি মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক, জাতি মাদকাসক্ত মনে হয় উন্নয়নের বিনিময়ে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা রাজধানী মোহাম্মদপুরে জালাল উদ্দিন এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় অঘটন জাপানের মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক,জাতি মাদকাসক্ত মনে হয় ওয়ালিউল্লাহ মাষ্টারের ৬২তম জন্মবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি

প্রেসক্লাবে পুলিশ-ছাত্রদল সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০০ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ বিএনপির প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের প্রতিবাদে ছাত্রদলের ডাকা প্রতিবাদ সমাবেশকে কেন্দ্র করে পুলিশ ও ছাত্রদলের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে ছাত্রদল ও পুলিশের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে। পুলিশি বাধার মুখে ছাত্রদল নেতাকর্মীরাও প্রতিরোধ গড়ে তোলেন।

আজ ২৮ ফেব্রুয়ারি ২০২১ রোজ রোববার বেলা সোয়া ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে ছাত্রদল নেতাকর্মীদের লাঠিপেটা ও তাদের লক্ষ্য করে টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ। এরপর প্রেসক্লাবের ভেতরে ঢুকে পুলিশ ছাত্রদল নেতাকর্মীদের ধাওয়া করলে মুখোমুখি এ সংঘর্ষ শুরু হয়।

এ সময় ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মীও পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুঁড়তে থাকে। দুপক্ষের আক্রমণ-পাল্টা আক্রমণে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয় প্রেসক্লাব প্রাঙ্গণে।

সকাল ১১টায় পূর্বঘোষিত ছাত্রদলের প্রতিবাদ সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকেই সংগঠনটির নেতাকর্মীরা দলে দলে প্রেসক্লাবে জড়ো হতে শুরু করেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের ঢল নামে প্রেসক্লাব ও এর আশপাশের এলাকায়।

অন্যদিকে, ছাত্রদলের প্রতিবাদ সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকেই প্রেসক্লাব ও আশপাশের এলাকায় বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যেরা অবস্থান নেন।

পুলিশ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে থেমে থেমে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। তবে রোববার দুপুর ১২টার দিকে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আসে এবং প্রেসক্লাব প্রাঙ্গণ শান্ত হয়।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102