May 24, 2024, 10:19 pm
শিরোনামঃ
শৈলকুপার এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা এমন যদি হতোঃ কবি মোঃ খোকন খান ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডে মনোনীত ডেইজী সারোয়ার জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কমিটি গঠন সাংবাদিককে হেনস্থাকারী ছাত্রলীগ নেতার বিচার চায় বিডিজেএ ঘটনার সময় বাংলাদেশে ছিলাম, আমাকে ফাঁসানো হয়েছে : আক্তারুজ্জামান শাহীন বাবাকে নিয়ে এমপি আনারের মেয়ে ডরিন আবেগঘন স্ট্যাটাস বাবার হত্যার বিচারে চাইলেন মুমতারিন ফেরদৌস ডরিন মৎস্যজীবী লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিমের ‘লাশ’ কলকাতা থেকে উদ্ধার

প্রিয় ব্যাক্তিত্ব নাঈমুল ইসলাম খানের জন্মদিন, স্যারের জন্য শুধু হৃদয়টা দেওয়ার বাকী আছে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, January 22, 2022
  • 171 Time View

জনাব রবিউল আলমঃ

মন, দেহ প্রতিটি অঙ্গপতেঙ্গ সব কিছু নাঈমুল ইসলাম খানের হয়ে আছে। একজন মানুষকে নিজের করে নেওয়ার জন্য বেশী কিছুর প্রয়োজন হয় না, একটু ভালোবাসাই যথেষ্ট। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের একগ্লাস দুধ, একটু কাছে টেনে নেওয়ার ঋনে এই জীবনে পরিষোদ করতে পারলাম না। মাংস ব্যবসায়ী থেকে লেখক গড়ে তুলেছিলেন ওয়াহেদুল রশিদ মুরাদ, বাংলার বানীর শাপলা কুঁড়ির আসরের মাধ্যমে। আজাদ করিব, নুরে জান্নাত আক্তার সীমার ভুমিকা ছিলো।

দীর্ঘ বিরতির পর আমাদের অর্থনীতির নাঈমুল ইসলাম খানের আমন্ত্রণে মাংস ব্যবসায়ীদের সমস্যা নিয়ে সাক্ষাৎকার প্রকাশ করেন। সেই থেকে আজও আমাদের নতুন সময়ের মাধ্যমে রাজনীতি, অর্থনীতি, সামাজিক বিষয়ে মতামত দিয়ে চলেছি। তার পত্রিকা ছাড়া এই সমাজের পরিচিতি অর্জন সম্ভব হতো না।

ভুইয়া আশিকুর রহমানের সম্পাদনায় আমাদের নতুন সময় পত্রিকার চার ও পাঁচের পাতা পাঠকের কাছে নন্দিত। নাঈমুল ইসলাম খান সাংবাদিকতার মধ্যমনি হিসেবে স্বীকৃত, তার বিচক্ষণতায় বাংলাদেশ পেয়েছে অনেক প্রতিভাবান লেখক, সাংবাদিক। দেশ ও জাতির জন্য সঠিক নির্দেশনার ভুমিকায় আমাদের অর্থনীতি, আওয়ার টাইমস, আমাদের নতুন সময়।

সরকারের অনেক ভুলভান্তির সমালোচক,উন্নয়নের সহায়তায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক কর্মকাণ্ডের দিকনির্দেশক বলতে পারেন। দেশ, জাতি ও আমরা তার অনুসারীরা এই অভাবনীয় প্রতিভাবান ব্যাক্তিত্ব, নেতৃত্ব, নির্দেশক নাঈমুল ইসলাম খানের কাছে ঋনি একজন সহধর্মিণী, সহযোদ্ধার ভুমিকায় নাসিমা খান মন্ট্রি থাকলেই নাঈমুল ইসলাম খান পাইতে পারবেন এই দেশ। জন্মদিনের শুভেচ্ছা, হাজার বছর আমাদের কাছে পাওয়ার প্রার্থনার করছি মাবুদের কাছে।

লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব ও রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব রবিউল আলম।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102