April 14, 2024, 5:20 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান বিএনপির নেতা আমানউল্লাহ আমান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, July 29, 2023
  • 71 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ অবস্থান কর্মসূচি থেকে আটক ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমানকে দেখতে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে গেছেন প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব গাজী হাফিজুর রহমান লিকু ।

শনিবার (২৯ জুলাই) দুপুরে তিনি দুপুরের খাবার, বিভিন্ন প্রকার মৌসুমী ফল ও জুস নিয়ে বিএনপির এ নেতাকে দেখতে যান।

এসময় লিকু আমানউল্লাহ আমানকে বলেন, প্রধানমন্ত্রী আপনার জন্য এসকল খাবার, ফল ও জুস পাঠিয়েছেন। আপনার স্বাস্থ্যের খোঁজ-খবর জানতে চেয়েছেন। তিনি আপনার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

প্রধানমন্ত্রীর প্রতিনিধি আরও বলেন, চিকিৎসার জন্য দেশের ভেতরে বা অন্য যে কোনো হাসপাতালে আপনি যেতে চাইলে তারও সুব্যবস্থা করে দেবেন প্রধানমন্ত্রী।

এসময় মানবতা ও রাজনৈতিক শিষ্টাচারের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান আমানউল্লাহ আমান।

এর আগে আজ দুপুরে বিএনপির কর্মসূচি চলাকালীন পৌনে ১২টার দিকে গাবতলী সড়কে আমান উল্লাহ অসুস্থ হয়ে পড়লে পুলিশ তাঁকে একটি ভ্যানে করে নিয়ে যায়। এ সময় সেখান থেকে বিএনপির সাত নেতা-কর্মীকেও আটক করা হয়। ডিএমপির মিরপুরের এডিসি নাজমুল ফিরোজ জানান, আমান উল্লাহ আমানকে হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ শনিবার ঢাকার সব প্রবেশমুখে অবস্থান কর্মসূচি পালন করছে বিএনপি। গতকাল শুক্রবার নয়াপল্টনে মহাসমাবেশ থেকে এই কর্মসূচি ঘোষণা করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102