April 18, 2024, 11:26 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে বাউফল উপজেলা কৃষক লীগের  উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, September 29, 2023
  • 297 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বাংলার রাখাল রাজা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি এবং মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে পটুয়াখালী জেলার বাউফল উপজেলা কৃষক লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর)পটুয়াখালী জেলার বাউফল উপজেলা কৃষক লীগের কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাএলীগের সাবেক মেধাবী ছাত্র নেতা, বাংলাদেশ কৃষক লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-২ আসনে থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জননেতা এডভোকেট খোন্দকার শামসুল হক রেজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. সুব্রত দে।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাউফল উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ রাসেল মাস্টার এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা কৃষক লীগের নেতৃবৃন্দ সহ প্রমুখ।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি এডভোকেট খোন্দকার শামসুল হক রেজা, মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার শৈশব থেকে বিভিন্ন ঘটনা, কষ্টের দিনের কথা, চড়াই-উৎরাই, সুশাসন, সাহসী পদক্ষেপ, সংগ্রাম ও সাফল্য তুলে ধরে প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন এবং বিএনপি-জামায়াত যাতে কোন ধরনের অরাজকতা সৃষ্টি করতে না পারে এজন্য কৃষক লীগের নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের সফলতা কামনা করে দোয়া করা হয়।

অনুষ্ঠান শেষে নুরাইনপুর, নওমালা নগরেরহাট বাজার,আদাবাড়িয়া ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে সাক্ষাৎ করেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102