বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জন্মদিনে নানা শ্রেণির মানুষের ভালো বাসায় সিক্ত আওয়ামী লীগ নেতা মোঃ রুস্তুম আলী জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত যুবলীগের নেতা মোঃ আলমগীর হোসেন ঝিনাইদহের কালীগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু শীতার্ত মানুষের ঘরে ঘরে কম্বল পৌঁছে দিচ্ছেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ ইসলাম পর্ব ৫৮: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা বাঙ্গালীর মাতৃভাষা আন্দোলন সংস্কৃতি রক্ষা স্বাধীকার স্বাধীনতা ও বর্তমান উন্নয়ন প্রেক্ষাপট সন্ত্রাসী সংগঠন হুজিবি প্রধানসহ গ্রেফতার ৬; বড় হামলার পরিকল্পনা ছিল, বলছে সিটিটিসি গ্যাসে ভাসছে ভোলা, কঠিন হচ্ছে তোলা কর্ণেল (অব) শওকত আলীর ৮৬তম জন্মবার্ষিকীতে আবু সাঈদ তালুকদারের বিনম্র শ্রদ্ধা মিলেমিশে এ জীবনঃ কবি মোঃ নাসির উদ্দিন দুলাল

প্রধানমন্ত্রী’র ৭৪ তম জন্মদিন ও বিশ্ব নদী দিবস-২০২০ উপলক্ষে ঝিনাইদহে ভাসমান মঞ্চ তৈরি

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৭ দেখা হয়েছে
এস কে কাদের, ঝিনাইদহ : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে ঝিনাইদহের মধ্যদিয়ে বয়ে চলা নবগঙ্গা নদীকে সাজানো হয়েছে নতুন রূপে। সোমবার সন্ধ্যায় ঝিনাইদহ পৌরসভার আয়োজনে নবগঙ্গা নদীর উপর তৈরিকৃত ভাসমান মঞ্চে ৭৪ পাউন্ড কেক কেঁটে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়েছে।
এছাড়াও ভাসমান ঐ মঞ্চে সোমবার নবগঙ্গা রক্ষা পরিষদের আয়োজনে ও ঝিনাইদহ পৌরসভার সহযোগীতায় “বিশ্ব নদী দিবস-২০২০” পালন করা হয়েছে। শহরের বুক দিয়ে বয়ে চলা ঝিনাইদহ বাসীর প্রাণের এই নবগঙ্গা নদীকে দখলমুক্ত করে পরিবেশবান্ধব বিশাল বিনোদন কেন্দ্র গড়ে তোলার প্রত্যাশা ও স্বপ্ন নিয়ে কাজ করে যাচ্ছেন ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু।
সেই লক্ষ্যকে সামনে রেখেই আগামীকাল মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এই বিশাল মহা উৎসবের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন মেয়র সাইদুল করিম মিন্টু।
দিনব্যাপী এই উৎসবমূখর আয়োজন উপভোগ করতে নবগঙ্গা নদীর পাড়ে নির্মিত সুস্বজ্জিত নতুন ওয়াক-ওয়ে এবং নবগঙ্গা পার্কে ঝিনাইদহ পৌরসভার পক্ষ থেকে সবাইকে আমন্ত্রন জানিয়েছেন মেয়র সাইদুল করিম মিন্টু।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102