April 14, 2024, 4:49 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতি শুক্রবারে রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, September 22, 2023
  • 268 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ প্রতি শুক্রবারের ন্যায় আজও রাজধানী মোহাম্মদপুর ক্লাবের উদ্যোগে, অলিগলি, ফুটপাতে, অবস্থান করা অসহায়, ছিন্নমূল, শারীরিক প্রতিবন্ধী, ভিক্ষুক, রিকশাচালক, শ্রমজীবী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করছেন।

শুক্রবার (২২সেপ্টম্বর) সরেজমিন গিয়ে দেখা যায়, প্রতি শুক্রবারের ন্যায় রাজধানী মোহাম্মদপুর ক্লাব পার্কের মধ্যে শত শত অসহায়, ছিন্নমূল, শারীরিক প্রতিবন্ধী, ভিক্ষুক, রিকশাচালক, শ্রমজীবী মানুষ বসে খাবার খাচ্ছে।

এ ব্যাপারে মোহাম্মদপুর ক্লাবের সভাপতি মোঃ মুতাসিন ফেরদৌস মামুন ও সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম স্বপন সংবাদ মাধ্যমকে বলেন, আমরা মানুষ হয়ে কি ওদের পাশে দাঁড়াব না! ওদের কষ্টের সময় সহানুভূতির হাত বাড়াব না! তাহলে আর আমরা কিসের মানুষ! মানুষের মানবিক গুণাবলিই যদি না থাকবে তাহলে কিসের মানুষ আমরা! মানবিকতাই তো মানুষের আসল পরিচয়! আমাদের অনুভূতিগুলো যেন ভোঁতা হয়ে না যায়! আমরা যেন আমাদের সহানুভূতির পরশ দিয়ে অসহায়কে সাহস জোগাতে পারি। অসহায়, ছিন্নমূল, শারীরিক প্রতিবন্ধী, ভিক্ষুক, রিকশাচালক, শ্রমজীবী মানুষ ভালো খাবার খেতে পারে না। সেই চিন্তা থেকেই প্রতি শুক্রবারের দিন দুপুরে অসহায়, ছিন্নমূল, শারীরিক প্রতিবন্ধী, ভিক্ষুক, রিকশাচালক, শ্রমজীবী মানুষের মুখে একবেলা খাবার তুলে দেওয়ার চিন্তা করি। সেই চিন্তা থেকে মোহাম্মদপুর ক্লাবের উদ্যোগে ঘরোয়া পরিবেশে নিজেরা রান্না করে তাদের মাঝে খাবার বিতরণ করি।

মোহাম্মদপুর ক্লাবের সভাপতি মোঃ মুতাসিন ফেরদৌস মামুন ও সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম স্বপন দেশে ও বিদেশে সকলের উদ্যেশ্যে বলেন, আপনারা যারা মা-বাবার জন্য দোয়া করাতে চান, ছেলে মেয়ের জন্মদিন, বিবাহোত্তর, বিবাহ উৎসব, বিভিন্ন ভাবে অসহায় মানুষের খাওয়াতে চান, তারা সরাসরি মোহাম্মদপুর ক্লাবে এসে যোগাযোগ করবেন। আমাদের মোহাম্মদপুর ক্লাবে অসহায় মানুষের খাওয়ানোর জন্য আলাদা একটি কমিটি আছে। তাদের মাধ্যমে আমরা প্রতি শুক্রবারে এ আয়োজন করে থাকি।

সভাপতি ও সাধারণ সম্পাদক ক্লাবের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চেয়ে, বলেন আল্লাহ তায়ালা আমাদের যেন সেই তৌফিক দান করেন। আমরা যেন প্রতি শুক্রবারে এই আয়োজন করতে পারি। প্রতি শুক্রবারে এই অসহায়, ছিন্নমূল, শারীরিক প্রতিবন্ধী, ভিক্ষুক, রিকশাচালক, শ্রমজীবী মানুষের মাঝে এক বেলা খাবার বিতরণ করতে পারি।

খাবার বিতরণ আগে সকলের আত্মার মাগফেরাত কামনা করে এবং দেশের অব্যাহত শান্তি ও সমৃদ্ধির জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102