May 25, 2024, 9:27 pm
শিরোনামঃ
বেটারী চালিত রিকশা চালকদের তুলকালাম,কর্মহীন মানুষের জন্য শেখ হাসিনাই ভরসার স্থান নিপুণ চলচ্চিত্র শিল্পী সমিতির অভিশাপ না আশির্বাদ ? উত্তর ডিপজলের কাছেও পাওয়া গেলো না জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে কৃষক লীগের শ্রদ্ধা শৈলকুপার এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা এমন যদি হতোঃ কবি মোঃ খোকন খান ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডে মনোনীত ডেইজী সারোয়ার জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কমিটি গঠন সাংবাদিককে হেনস্থাকারী ছাত্রলীগ নেতার বিচার চায় বিডিজেএ ঘটনার সময় বাংলাদেশে ছিলাম, আমাকে ফাঁসানো হয়েছে : আক্তারুজ্জামান শাহীন

প্রতিবন্ধী সহ প্রায় ৫ হাজার মানুষকে টিকার আওতায় আনলেন ছাত্রলীগ সভাপতি রাসেল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, February 27, 2022
  • 483 Time View

মোহাম্মদ ইরফান

প্রতিবন্ধী সহ সাধারণ মানুষ সর্বমোট ৫০০০ হাজার মানুষের ভ্যাক্সিন দেওয়ার ব্যাবস্থা করলেন মোহাম্মদপুর থানা ছাত্রলীগ এর সংগ্রামী সভাপতি নাঈমুল হাসান রাসেল।

একদিনে এক কোটি কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের আওতায় সারাদেশের সঙ্গে রাজধানী মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সভাপতি নাঈমুল হাসান রাসেল এর উদ্যোগে গণটিকাদান কর্মসূচি।

আজ ২৭ ফেব্রুয়ারি ২০২২ রোজ রবিবার সকাল ৯টা থেকে মোহাম্মদপুর ছাত্রলীগ অফিস ও ওয়ার্ড কাউন্সিলর মোট ৫ টি পয়েন্টে চলছে প্রথম ডোজ টিকাদান কর্মসূচি। টিকাদান কর্মসূচি চলে বিকেল ৪টা পর্যন্ত। পরবর্তীতে ২য় ও বুস্টার ডোজ প্রদান কার্যক্রমও জোরদার করা হবে।

মোহাম্মাদপুর থানা ছাত্রলীগের সভাপতি নাঈমুল হাসান রাসেল দৈনিক খাসখবর পত্রিকা কে  জানিয়েছেন, এই কার্যক্রমের আওতায় জনসাধারণের টিকা গ্রহণ সহজতর করতে ১২ বছর বয়স ও যাদের বয়স বেশি তাদের সবাই নিবন্ধিত ও অনিবন্ধিত সকলেই ১ম ডোজ টিকা গ্রহণ করতে পারবেন। প্রথম ডোজ হিসেবে সকলকে সিনোফামা টিকা দেয়া হচ্ছে।

তিনি আরো বলেন, পরবর্তীতে যারা প্রথম ডোজ সম্পন্ন করছেন তাদেরকে পর্যায়ক্রমে ২য় ও বুস্টার ডোজের আওতায় আনা হবে। ইতোমধ্যে জেলার ৬৫ শতাংশ মানুষ টিকার আওতায় এসেছে। আমরা শতভাগ মানুষকে টিকার আওতায় আনার চেষ্টা করছি। জেলার ২৪৬টি টিকা কেন্দ্রে টিকাদান কর্মসূচি সফল করতে প্রায় ১৩শত ভেকসিনেটর ও স্বেচ্ছাসেবক কাজ করছে বলে জানিয়েছেন মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সভাপতি নাঈমুল হাসান রাসেল।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102