April 18, 2024, 10:14 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

পৌর মেয়রের গালাগালি রাজবাড়ীতে বিচার দাবীতে গনমাধ্যমকর্মীদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, August 23, 2023
  • 425 Time View

ইমরান খান রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ীর সকল সাংবাদিকদের অশ্লীল ভাষায় গালাগালির প্রতিবাদের গোয়ালন্দ পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডলকে আওয়ামী লীগ থেকে বহিস্কার ও শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসুচী পালন করেছে গনমাধ্যম কর্মীরা।

বুধবার সকালে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে সড়কে জেলা কর্মরত সাংবাদিকদের আয়োজনে জেলার ২ শতাধীক গনমাধ্যমকর্মী অংশ গ্রহন করে।

কর্মসুচীতে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট খান মোঃ জহুরুল হক, জেলা প্রেস ক্লাবের সভাপতি করিম ইসহাক, রিপোর্টাস ক্লাবের সভাপতি লিটন চক্রবর্তীসহ গনমাধ্যমকর্মীরা বক্তৃতা করেন।

এ সময় গোয়ালন্দ পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডলকে আওয়ামী লীগ থেকে বহিস্কার ও শাস্তি জোর দাবী জানান তারা পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন গনমাধ্যম কর্মীরা।

এর আগে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে জুতা পায়ে পুষ্পমাল্য অর্পন ও হাসি প্রদান করে ছবি তোলার সংবাদ প্রকাশ করেন গনমাধ্যমকর্মীরা। ওই ঘটনার জের ধরে সমকালের গোয়ালন্দ প্রতিনিধি আজু শিকদারসহ জেলা সাংবাদিকদের মা-বাবা তুলে গালাগালি করেন গোয়ালন্দ পৌর সভার মেয়র ও গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মন্ডল।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102