April 23, 2024, 5:18 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

পুলিশ সদস্যকে নির্মমভাবে হত্যা করেছে ছাত্রদল নেতা, ফুটেজ আছে: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, October 28, 2023
  • 30 Time View

খাস খবর বাংলাদেশ নিউজ ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পুলিশ সদস্য মো. আমিরুল ইসলাম পারভেজকে ছাত্রদলের এক নেতা চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন। তার ফুটেজ আমাদের কাছে আছে। যেকোনও সময় প্রমাণ দিতে পারব আমরা।

শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে আহত পুলিশ সদস্যদের দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) যান আসাদুজ্জামান। এসময় সাংবাদিকদের কাছে এ দাবি করেন তিনি।

সেসময় নিহত পারভেজের মরদেহের পাশে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন মন্ত্রী। একই সঙ্গে তার স্বজনদের সঙ্গে কথা বলেন। পাশাপাশি আহত পুলিশ সদস্যদের চিকিৎসার খোঁজখবর নেন তিনি।

আসাদুজ্জামান খান বলেন, বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষের সময় অনেক ধৈর্য্য দেখিয়েছে পুলিশ। প্রধান বিচারপতির বাসভবন ভাঙচুর করেছে তারা। এখনও গাড়িতে অগ্নিসংযোগ করছে দলটি। তবু আইনশৃঙ্খলা বাহিনী মাথা ঠাণ্ডা রেখেছে।

তিনি বলেন, সংঘর্ষ চালিয়েই ক্ষান্ত হয়নি বিএনপি। আগামীকাল রোববার (২৮ অক্টোবর) হরতাল ডেকেছে তারা। এতে জানমালের ক্ষতি হলে বরদাশত করবে না পুলিশ। যদিও সংঘর্ষের সময় মেজাজ ধরে রেখেছে তারা। অপ্রীতিকর ঘটনা এড়িয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

মন্ত্রী আরও বলেন, আপনারা দেখেছেন- একজন পুলিশ সদস্যকে কীভাবে হত্যা করেছেন ছাত্রদল নেতা। আহত হয়ে পড়ে যাওয়ার পরও তাকে কুপিয়ে তার মাথা ক্ষতবিক্ষত করেছেন তিনি। সেই ছবি আমাদের কাছে আছে। এ দৃশ্য সবার হৃদয়ে দাগ কাটবে।

পরিদর্শনকালে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ছিলেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, ডিএমপি কমিশনার হাবিবুর রহমানসহ আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102