বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঝিনাইদহে ইউপি চেয়ারম্যান কর্তৃক সাংবাদিক লাঞ্ছিত ও বেঁধে রাখার হুমকি।। ঘটনার প্রতিবাদ জানিয়ে নিন্দা জানিয়ে অসংখ্য সাংবাদিক। কোরবানীর কাঁচা চামড়ার মুল্য নির্ধারণ, বানিজ্য মন্ত্রনালয়কে নিয়ে চলছে রং তামাশা শিক্ষক হত্যা ও জুতার মালা এখন বাঙালি জাতিকে বহন করতে হচ্ছে পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়া গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা শ্রদ্ধা মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান

পুলিশ পারে না, এমন কী আছে, আবারও প্রমান করলো রায়ের বাজারে, এক পুলিশ কে গুলি করার পরে

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ১১৫ দেখা হয়েছে

জনাব রবিউল আলমঃ আজ চারদিন, রায়ের বাজারে মাদক নাই, এ এক অবিশ্বাস্য ঘটনা, যদি কেও, থেকেও থাকেন, অতি গোপনে। র্যাব পুলিশের যৌথ অভিযান চলছে। কবরস্থানে কী হচ্ছে এখনো প্রতহ্ম করা হয় নাই। তবে এ কথা আমি হলফ করে বলতে পারি, আমরা চাইলেই এদেশে মাদক থাকতে পারবে না, চাই আমাদের ইচ্ছাকে জাগিয়ে তুলার। সমাজ পরিবর্তনের বিপ্লবকে এগিয়ে নিতে হবে। আমাদের পুলিশ র্যাবকে সহায়তা করতে হবে। তবে গোপন অভিযান হওয়ার পরে প্রকাশ্যে রাজনৈতিক দল গুলো এগিয়ে আসতে হবে মাদকের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি লহ্মে মিছিল, রেলী পথ নাটক। মাদকের স্থায়ী যবনিকা ঘটাতেই হবে, বিকল্প আমাদের কাছে আর কিছুই নাই। আমাদের সন্তান ও আমাদের দেশেকে বাচাতেই হবে। সন্তানকে বাচাতে পারলে, আমাদের ইতিহাস বাচবে, দেশকে বাচাতে পারলে রাজনৈতিক ইতিহাসের অগ্রগতি হবে। চীন ইতিহাস বলে রাজনৈতিক স্থায়ীত্বই পারে একটি দেশকে সঠিক নির্দেশনা দিতে। চীনকে মাদক মুক্ত করতে না পারলে বিশ্বের কাছে চীনে তুলে আনতে পারতেন না। আজকের চীনও আমরা পেতাম না। বঙ্গবন্ধুর লেখা গন চীন সম্পর্কে পড়ার পরে, আমার ভাবনার জগতের চীনকেই আমি আবিস্কার করতে চাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে। আমার দেশের জনগণ প্রশাসনকে এগিয়ে আসতেই হবে, বুঝতেই হবে, আপনাদের বৈধ অবৈধ অর্থ রহ্মা করার স্বার্থে হলেও। মাদকের মরন ছোবল থেকে ঐশির বাবা-মা করুন মৃত্যু থেকে প্রশাসন যদি কোনো বার্তা পেয়ে থাকেন, তবে আর ভাবনার কিছুই নাই, আসুন এই মরন, মারন মাদক মুক্ত করার জন্য সমাজকে জাগিয়ে তুলি জেগে উঠি আমাদের প্রিয় দেশকে রহ্মা করার জন্য। ভাস্কর্য বিতর্কে দেশকে ধ্বংস না করে, মাদক নির্মুলে ঐক্যবদ্ধ হয়ে সরকার ও প্রশাসনকে আমরা বাদ্য করতে পারি মাদক নির্মুলে জনগনের পাশে থাকতে। মাদকের বিরুদ্ধে একটি গনজাগরণের প্রয়োজন অতি জরুরী হয়ে পরেছে।

লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব ও রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামলী লীগের সভাপতি জনাব রবিউল আলম।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102