June 24, 2024, 8:45 pm
শিরোনামঃ
১৪ জেলায় নতুন পুলিশ সুপার আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা পর্ব ১০৯: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মোঃ নুরে আলম সিদ্দিকী এর শুভেচ্ছা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সাজেদুল ইসলাম এর শুভেচ্ছা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মোঃ জাফর ইকবাল (বাবুল) এর শুভেচ্ছা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রস্তুতি সভা ১৫ লাখ টাকায় ছাগল কেনা ইফাত আমার ছেলে নয়: রাজস্ব কর্মকর্তা মোঃ ওয়াকিল উদ্দিন এমপিকে ফুলের শুভেচ্ছা জানালেন রামপুরা থানা আওয়ামী মৎস্যজীবী লীগ কাঁঠাল খাওয়ার উপকারিতা

পল্টন এলাকা হতে ২ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, December 3, 2021
  • 306 Time View

রাজধানীর পল্টন এলাকা হতে শীর্ষ সন্ত্রাসী মো. মেহেদী আলম (৪২) ও তার সহযোগী মো. যুবরাজ খান (৩২)কে গ্রেফতার করেছে র‍্যাব।

এসময় আসামীদের বাসা ও দেহ তল্লাশী করে ১ টি বিদেশী পিস্তল , ১ টি ম্যাগাজিন , ২ রাউন্ড গুলি , ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট , ১ টি চাইনিজ কুড়াল , ১ টি চাপাতি, ৫ টি চুরি , ১ টি সুইজ গিয়ার চাকু , ২ টি প্লাস , ৬ টি কাচি , ১ টি ভূ – ডাইভার , ৪ টি এন্টিকাটার , ১ টি হাতুড়ি , ২ টি পাসপোর্ট ১০ টি নকল সীল , ১৪ টি চাঁদা আদায়ের রশিদ বই এবং ২ টি প্রেস আইডি কার্ড জব্দ করা হয়।

আজ ৩ ডিসেম্বর ২০২১ রোজ শুক্রবার বিকালে এর অধিনায়ক লে. কর্নেল আব্দুল্লাহ আল মোমেন পিএসসি এ তথ্য নিশ্চিত করেন

র‍্যাব বলেন, বেশ কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে জানা যায় যে, সম্রাটের সহযোগী শীর্ষ সন্ত্রাসী মো. মেহেদীর নেতৃত্বে পল্টন, মতিঝিল , শাহজাহানপুর ও তার আশপাশ এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ করছে।

এসব অভিযোগের প্রেক্ষিতে র‍্যাব-৩ এর একটি আভিযানিক দল রাজধানীর পল্টন এলাকার একটি বাসা থেকে ৩ ডিসেম্বর ভোরে অভিযান পরিচালনা করে অবৈধ অস্ত্রধারী এই শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা পল্টন , মতিঝিল, শাহজাহানপুর ও তার আশপাশ এলাকায় আধিপত্য বিস্তার , মাদক ব্যবসা নিয়ন্ত্রণ , চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করার কাজে উক্ত অবৈধ অস্ত্রসমূহ ব্যবহার করে আসছিল বলে জানায় র‍্যাব।

র‍্যাব জানায়, মেহেদী মিথিলা এন্টারপ্রাইজের নামে পল্টন এলাকায় মটরসাইকেল পার্কিং এর জন্য চাঁদা আদায় করত। তার কাছে ২ টি প্রেস আইডি কার্ড পাওয়া যায়, যা সে সাধারণ জনগণকে হয়রানি ও ভয়ভীতি প্রদর্শন করার জন্য ব্যবহার করত।

আসামীদ্বয়ের বিরুদ্ধে ডিএমপির বিভিন্ন থানায় অস্ত্রসহ ৫ টি মামলা রয়েছে। এছাড়া আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানায় র‍্যাব।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102