June 14, 2024, 9:23 pm
শিরোনামঃ
পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল বিরল আধ্যাত্মিক ব্যক্তিত্ব আশেকে রসূল ‘আল্লামা শায়খ মানযূর আহমাদ (রাঃ)- প্রফেসর ডা. মুহাম্মাদ আমীরুল ইসলাম আল আহমাদী উয়েসী (পি.এইচ. ডি) ‘পুলিশ সদস্য কেন আরেক পুলিশ সদস্যকে গুলি করেছে জানতে তদন্ত হচ্ছে’

পরিস্থিতি বুঝে আবারও কঠোর ‘লকডাউন’ দেওয়া হতে পারে: ওবায়দুল কাদের

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, August 9, 2021
  • 208 Time View

খাস খবর বাংলাদেশঃ মানুষের জীবন ও জীবিকার স্বার্থে সরকার লকডাউন শিথিল করছে কিন্তু পরিস্থিতি বিবেচনায় আবারো কঠোর লকডাউন দেওয়া হতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ৷

আজ ৯ আগস্ট ২০২১ রোজ সোমবার দুপুরে তেজগাঁও সড়ক ভবনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সেতুমন্ত্রী এ কথা জানান।

এসময় গণটিকা কর্মসূচিতে জনগণের ব্যাপক সাড়া দেখে কাণ্ডজ্ঞানহীন সমালোচনা প্রকৃতপক্ষে বিএনপি নেতা-কর্মিদের গণহতাশার বহিঃপ্রকাশ বলে জানান কাদের।

তিনি বলেন, অবশ্য এ নিয়ে বিএনপি কর্মীদের চেয়ে নেতারাই বেশি হতাশাগ্রস্ত। গণটিকা লোক দেখানো নয়, চোখ খুললে দেখতে পাবেন, টিকা গ্রহণে জনগণের স্বতস্ফূর্ততা।

ওবায়দুল কাদের বলেন, অল্প সময়ের ব্যবধানে সরকার প্রয়োজনীয় সংখ্যক টিকা সংগ্রহে সফল হবে, এটি বিএনপি ভাবতেই পারেনি। তারা ভেবেছিল টিকা পেতে বছরের পর বছর লেগে যাবে।

তিনি আরো বলেন, পর্যাপ্ত মজুত নিয়ে সরকার সফলভাবে গণটিকা কর্মসূচি চালিয়ে যাচ্ছে, এটা বিএনপির সহ্য হচ্ছে না। তারা অন্তর্দহনে দগ্ধ হচ্ছে। এমনিতেই আগস্ট মাস এলে অতীতের রক্তাক্ত বিশ্বাসঘাতকতায় তারা অন্তর্জালায় ভোগে। তার ওপর টিকা নিয়ে সরকারের সাফল্য বিএনপির অস্থিরতা এবং মমর্যন্ত্রণা বাড়িয়ে দিয়েছে বহুগুণ। তাইতো তারা আবোল-তাবোল বকছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102