July 17, 2024, 7:13 pm
শিরোনামঃ
অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুফুর বাড়ি বেড়াতে এসে নদীতে ডুবে সিয়াম নামে এক যুবকের মৃত্যু গায়েবানা জানাজার পরই পল্টনে পুলিশের সঙ্গে বিএনপি-সমমনা দলের ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক দল রাজনৈতিক উদ্দেশ্যে কোটা আন্দোলনকে ব্যবহার করছে: ডিবিপ্রধান হারুন-অর-রশিদ ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল পবিত্র আশুরা সমগ্র মুসলিম উম্মা’র জন্য এক তাৎপর্যময় ও শোকের দিনঃ: মোঃ সাদেক খান রাজবাড়ীর পাংশায় সাংবাদকর্মীদের সঙ্গে মত বিনিময় সভা করলেন নবাগত উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শেখ হাসিনাকে গ্রেপ্তার করে গণতন্ত্রকেই বন্দী করা হয়েছিলঃ মোঃ সাদেক খান কোটা প্রথা বা পদ্ধতি বিশ্বে নতুন নাঃ আঃ রহমান শাহ্

পঞ্চগড় থেকে কুরিয়ার সার্ভিসে আসা আমের ক্যারেটে মিললো ৫০ বোতল ফেনসিডিল, যুবক গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, July 4, 2024
  • 44 Time View

শেখ আসাদুল্লাহ্ আহমেদ (আপন), ষ্টাফ রিপোর্টারঃ রাজধানীর মোহাম্মদপুর জাকির হোসেন রোডে পঞ্চগড় থেকে কুরিয়ার সার্ভিসে পাঠানো আমের আড়ালে ফেনসিডিল নিতে এসে রাসেল (২৯) নামে এক মাদক কারবারিকে যুবককে গ্রেপ্তার করেছে মোহাম্মদপুর থানা  পুলিশ। এ সময় ওই আমের ক্যারেট থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার (৪ জুলাই) বিষয়টি নিশ্চিত করেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান ভূঁঞা।

ওসি মাহফুজুর রহমান ভূঁঞা বলেন, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি পঞ্চগড় থেকে রসালো আমের আড়ালে ফেনসিডিল কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ঢাকায় আনা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে মোহাম্মদপুর থানার এস আই শহিদুল ওসমান মাসুম ও সাইদুল ইসলাম জাকির হোসেন রোডের একটি কুরিয়ার সার্ভিসে উপস্থিত হন। কাউকে কিছু বুঝতে না দিয়ে পঞ্চগড় থেকে আসা মালামালের লিস্ট পরীক্ষা করা হয়। এতো পার্সেলের ভিড়ে কোনোটা তল্লাশি করা হবে তা নিয়ে তৈরি হয় সংশয় এবং তথ্য ফাঁসের শঙ্কা। এরপর বিবেচনায় নেওয়া হয় কুরিয়ার রিসিভ করতে আসা ব্যক্তির মুভমেন্ট।

তিনি আরও বলেন, নির্দেশ দিলাম পুলিশের আরেকটি টিমকে। নির্দেশ পেয়ে এসআই মাসুমের সঙ্গে যুক্ত হলেন এসআই অমল কৃষ্ণ দের নেতৃত্বে পুলিশের অপর টিম।  অপরাধী ধরা পড়বে না কি চোখে ধুলো দিয়ে বেরিয়ে যাবে, এমন মনস্তাত্ত্বিক দ্বন্দ্বে দৃষ্টি গেল আম নিতে আসা এক ব্যক্তির দিকে। পুলিশের উপস্থিতে লোকটির চোখে বেশ অস্বস্তি লক্ষ্য করা গেল। লোকটিকে টার্গেটে রেখে পুলিশ সেজে গেলো কুরিয়ার সার্ভিসের কাস্টমার। লাইন এগুচ্ছে পুলিশ আরও তৎপর হচ্ছে। ব্যক্তিটি লাইনের একেবারে সামনে দাঁড়িয়ে। ফর্মালিটি শেষে এখন আমের ক্যারেট রিসিভের অপেক্ষায় সে, পুলিশ আরও বেশি সতর্ক। ক্যারেট সামনে আসতেই ব্যক্তিকে চ্যালেঞ্জ করে পুলিশ। পুলিশের চ্যালেঞ্জ পাত্তাই দিচ্ছিলেন না ওই যুবক। অনেক যুক্তি-তর্কের পর ক্যারেট তল্লাশি করে পাওয়া যায় ৫০ বোতল ফেনসিডিল। গ্রেপ্তার করা হয় আম নিতে আসা রুবেল (২৯) নামে ওই যুবককে।

ওসি মাহফুজুর রহমান ভূঁঞা বলেন, পরে তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায়, পঞ্চগড় থেকে রসালো আমের আড়ালে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে মাদক এনে ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রি করত। এই ঘটনায় তার বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় একটি মাদকের মামলা দায়ের করা হয়েছে। পরে গতকাল বুধবার তাকে আদালতে হাজির করা হলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102