বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নারী নেতৃত্ব বিশ্বকে উজ্জ্বল করেছে, ইডেন করেছে কলংকৃত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে নুরে আলম সিদ্দিকী হক শুভেচ্ছা রাজধানী মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ড কৃষক লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নদ-নদী রক্ষায় পানি লুন্ঠন ঠেকাতে হবে : বাংলাদেশ ন্যাপ লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন ঝিনাইদহে সাপের কামড়ে প্রধান শিক্ষকের মৃত্যু মহা মায়া দুর্গার আগমন উপলক্ষে মন্দিরে মন্দিরে হিন্দু সম্প্রদায়ের মহা প্রস্তুতি বিএনপি কতকাল আওয়ামী লীগের খেলার পুতুল হবে? রাজনীতির জন্য নিজস্ব কিছু অর্জন থাকতে হবে  ক্রিড়াঙ্গনের নিলজ্জ্বতা আবার দেখতে হলো বাঙালি জাতিকে ব্যাক্তিত্ব ছাড়া নেতৃত্ব, জনসমর্থন ছাড়া কোনো জান্তাই ইচ্ছেতন্ত্র চালাতে পারবে না মিয়ানমার

পজিটিভ ও উপসর্গে কুমেক হাসপাতালে দেড়শো ছাড়ালো মৃত্যু

প্রতিসময় রিপোর্ট ।।
  • আপডেট টাইম শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ২৯৯ দেখা হয়েছে

করোনার ছোবলে মৃত্যুর মিছিল বাড়ছে কুমিল্লায়। গত ১৮ মে কুমিল্লায় করোনায় প্রথম মৃত্যুর ঘটনা ঘটে। এরপর থেকে করোনা পজিটিভ ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যা বাড়ছে।

গত ২৪ ঘন্টায় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে করোনা ভাইরাস পজিটিভ ও করোনা উপসর্গ নিয়ে আটজনের মৃত্যু হয়েছে। পজিটিভ নিয়ে একজন পুরুষ, একজন মহিলা এবং করোনা উপসর্গ নিয়ে ছয়জনের মৃত্যু হয়।

বর্তমানে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছে ১১৫ জন। এদের মধ্যে পজিটিভ ৩৯ জন ও উপসর্গ রয়েছে  এমন ব্যক্তি ৭৬জন। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি পরিচালক ডা. সাজেদা খাতুন এসব তথ্য জানিয়েছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, আইসোলেশন ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে চাঁদপুর ফরিদগঞ্জের আবদুর রশিদ(৮৫), একই এলাকার হাসিনা বেগম (২৭), কুমিল্লার চৌদ্দগ্রামের আমানগন্ডা গ্রামের আবদুল হামিদ(৪৫), কুমিল্লা সদর দক্ষিণের আবুল হোসেন (৪৫),কুমিল্লার মুরাদনগরের লাভলী বেগম (৭০), চাঁদপুর ফরিদগঞ্জের মনু মিয়া (৬০) এবং করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে মারা যান কুমিল্লার লাকসামের শেফালী বেগম (৫০), কুমিল্লার বরুড়া উপজেলার তাজুল ইসলাম (৪৫)।

সূত্রটি জানায়, এপ্রিল থেকে এ পর্যন্ত কুমেক হাসপাতালে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৬৬ জন। এদের মধ্যে ১৩৮ জনের করোনা উপসর্গ এবং ২৮জনের পজিটিভ ছিলো।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102