June 15, 2024, 11:48 am
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ জাফর ইকবাল (বাবুল) পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সাইফ ইসলাম শুভ পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল

নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন মোঃ পারভেজ মাসুদ লিল্টন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, November 25, 2021
  • 297 Time View

মোঃ ইসমাইল হোসেন, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ ঝিনাইদহ সদর উপজেলার ১৪ নং ঘোড়শাল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন ১৪ নং ঘোড়শাল ইউনিয়নবাসীর অহংকার, তরুণ প্রজন্মের মধ্যমণি, পেট্রল বোমা ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথের প্রতিবাদী সৈনিক, গরীব-দুঃখী-মেহনতি জনগণের অকৃত্রিম বন্ধু, চার দলীয় জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে রাজপথের লড়াকু সৈনিক, স্বচ্ছ রাজনীতির বাতিঘর, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক তরুণ নেতা, বিশিষ্ট সমাজসেবক ও দানশীল ব্যাক্তি মোঃ পারভেজ মাসুদ লিল্টন।

আজ ২৫ নভেম্বর ২০২১ রোজ বৃহস্পতিবার সকালে ঝিনাইদহ রির্টানিং ও উপজেলা নির্বাচন কর্মকর্তা খাস খবর বাংলাদেশ পত্রিকার ঝিনাইদহ জেলা প্রতিনিধিকে বিষয়টি নিশ্চিত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ঝিনাইদহ সদর উপজেলার চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মোঃ আব্দুর রশীদ, সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম হিরন এবং ১৪ নং ঘোড়শাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ প্রমুখ।

উল্লেখ্য চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর ২০২১ রোজ রবিবার ঝিনাইদহ সদর উপজেলার ১৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ১০ নভেম্বর তফসিল ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102