April 18, 2024, 10:42 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

নৌকার জয় নিশ্চিতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবেঃ মোঃ খোকন খান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, December 26, 2023
  • 63 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদ্য সমাপ্ত ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী এবং কাদেরিয়া মাদ্রাসার কেন্দ্র ভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক, বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক মোঃ খোকন খান বলেছেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশের মর্যাদা বাস্তবায়ন এবং অসমাপ্ত উন্নয়নকাজ শেষ করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আবারও নৌকায় ভোট দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থেকে বাংলাদেশকে ডিজিটাল, উন্নত ও সমৃদ্ধ করেছেন। আবার তিনি রাষ্ট্র ক্ষমতায় এলে বাংলাদেশ হবে স্মার্ট রাষ্ট্র। এই স্মার্ট রাষ্ট্রের সকল নাগরিকরাও হবেন স্মার্ট। তাই নৌকার জয় নিশ্চিতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকাল থেকে রাত পর্যন্ত ঢাকা-১৩ আসনের ২৯ নং ওয়ার্ডের নির্বাচনী এলাকার ঢাকা-১৩ আসনের উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-১৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এর নৌকার পক্ষে গণসংযোগ ও প্রচারনাকালে তিনি এসব কথা বলেন।

মোঃ খোকন খান বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছে তা থানা, ওয়ার্ড, পাড়া ও মহল্লার মানুষের কাছে প্রচার করতে হবে। নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ প্রেম, যুগান্তকরী উন্নয়ন আর বর্তমান সমৃদ্ধশালী বাংলাদেশের কথা জনসমক্ষে তুলে ধরতে হবে।

তিনি আরও বলেন, এখনও দেশ বিরোধী বিএনপি-জামাত ও তাদের দোসররা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তারা দেশের উন্নয়ন চায় না, তারা জালাও পোড়া করে ধ্বংস করতে ও মানুষ হত্যায় করতে জানে। এই জনপদের মানুষ কখনো বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকার প্রশ্নে আপোস করে নাই, আগামীতেও করবে না। নৌকার জয় হবেই, ইনশাআল্লাহ।

গণসংযোগ ও প্রচারনাকালে উপস্থিত ছিলেন ২৯ নং ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ সহ প্রমুখ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102