April 13, 2024, 2:55 pm
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নেতানিয়াহুর ছেলেকে ঘিরে ইসরায়েলি সেনাদের মধ্যে ক্ষোভ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, October 25, 2023
  • 36 Time View

খাস খবর বাংলাদেশ নিউজ ডেস্কঃ ইসরায়েলি সেনাদের মধ্যে নেতানিয়াহুর ছেলের একটি ছবি কেন্দ্র করে ক্ষোভের সৃষ্টি হয়েছে। যুদ্ধের মধ্যে নেতানিয়াহুর ছেলে কেন যুক্তরাষ্ট্রে অবস্থান করছে- এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ইসরায়েলি তরুণ যোদ্ধাদের মধ্যে।

খবর অনুসারে, সামাজিক যোগাযোগ মাধ্যমে মিয়ামির সমুদ্র সৈকতে প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর ছেলে ইয়াইর একটি ছবি ভাইরাল হয়েছে। আর এই ছবিই ক্ষোভের জন্ম দিচ্ছে

প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় পাড়ি জমিয়েছেন নেতানিয়াহুর ছেলে ইয়াইর। অনেকেই বলছেন, দেশের মানুষ যখন যুদ্ধ করতে বাড়ি ছেড়েছে, ইয়াইর তখন মায়ামিতে জীবনকে উপভোগ করছেন। পেশায় পডকাস্টার ইয়াইর নেতানিয়াহুর তৃতীয় স্ত্রী সারার গর্ভে জন্ম নিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ইসলামবিদ্বেষী মন্তব্যের জন্য ইয়াইর প্রায়ই বিতর্কের জন্ম দেন। ‘ইসরায়েল থেকে সব মুসলিমের চলে যাওয়া উচিত’- এমন মন্তব্য করার অভিযোগে ২০১৮ সালে তাকে ২৪ ঘণ্টার জন্য ব্লক করেছিল ফেসবুক।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102