বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জন্মদিনে নানা শ্রেণির মানুষের ভালো বাসায় সিক্ত আওয়ামী লীগ নেতা মোঃ রুস্তুম আলী জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত যুবলীগের নেতা মোঃ আলমগীর হোসেন ঝিনাইদহের কালীগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু শীতার্ত মানুষের ঘরে ঘরে কম্বল পৌঁছে দিচ্ছেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ ইসলাম পর্ব ৫৮: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা বাঙ্গালীর মাতৃভাষা আন্দোলন সংস্কৃতি রক্ষা স্বাধীকার স্বাধীনতা ও বর্তমান উন্নয়ন প্রেক্ষাপট সন্ত্রাসী সংগঠন হুজিবি প্রধানসহ গ্রেফতার ৬; বড় হামলার পরিকল্পনা ছিল, বলছে সিটিটিসি গ্যাসে ভাসছে ভোলা, কঠিন হচ্ছে তোলা কর্ণেল (অব) শওকত আলীর ৮৬তম জন্মবার্ষিকীতে আবু সাঈদ তালুকদারের বিনম্র শ্রদ্ধা মিলেমিশে এ জীবনঃ কবি মোঃ নাসির উদ্দিন দুলাল

নিখোঁজ সংবাদ

নিজাম উদ্দিনঃ
  • আপডেট টাইম বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৩৬৪ দেখা হয়েছে

রাজধানী মোহাম্মদপুরের জনপ্রিয় সাংবাদিক ও লেখক মোঃ নিজাম উদ্দিন এর খালু,  মোঃ মনির হোসেন হারিয়ে গেছে। সে একজন মানুষিক রোগী তার বয়স অনুমান ৬৫ বছর। তার পিতার নাম মোঃ মমিন গাজী। গ্রামের বাড়ি চান্দখালী,পোঃ পুখুরজানা থানা ও জিলা পটুয়াখালী। তিনি ঢাকার কদমতলী থানাধীন জুরাইন মেডিকেল রোডে ভাড়াটিয়া হিসেবে থাকতেন।

গত ৪/১১/২০২০ সকাল অনুমান ১১/৩০ টায় বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি, সে মানুষিক রোগী ঠিকমতো বাসার ঠিকানা বলতে পারে না অদ্যবধি তিনি ফিরে আসেন নাই। অনেক খোঁজাখুঁজির পরও তাঁর সন্ধান মেলেনি।

তার হারানো সংক্রান্তে ৪/১১/২০২০ নবেম্বর কদমতলী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। যার নম্বর -২৯৪

কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান জেনে থাকলে ওসি কদমতলী (০১৭১৩-৩৯৮৩৩৩) এসআই কাছেদ মুন্সি (+8801916523857)।

আরা যোগাযোগ করতে পারেনঃ

সাংবাদিক নিজাম উদ্দিন
মোবাইলঃ  01799792750

মোহাম্মদপুর, ঢাকা

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102