শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখা অভিযুক্ত ইকবাল হোসেন কক্সবাজার থেকে গ্রেফতার শৈলকুপায় বামগণতান্ত্রিক জোটের সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধ দিবস পালিত সব শঙ্কা উড়িয়ে বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ সাঈব ঈমাম চৌধূরী ৪ নং সলিমুললাহ রোড ইউনিট আ.লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষে কোরআন অবমাননা কারা করতে পারে? যাদের উপর নাজিল হয়েছে ধর্ম কি মানুষের জন্য ? না-কি মানুষ ধর্মের জন্য ? এই প্রশ্নে সমাধান কার কাছে ? দুর্নীতি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই করতে হবে : মোস্তফা কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখেন ইকবাল: পুলিশ ঝিনাইদহে সাংবাদিক’কে প্রাণ নাশের চেষ্টা থানায় সাধারন ডায়েরী মানবদেহে শুকরের কিডনির সফল প্রতিস্থাপন

নিউজিল্যান্ডকে প্রথমবার টি-টুয়েন্টিতে হারালো বাংলাদেশ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪১ দেখা হয়েছে

খাস খবর বাংলাদেশঃ টি-টোয়েন্টি ক্রিকেটে নিউজিল্যান্ডকে হারিয়ে নতুন ইতিহাস গড়েছে বাংলাদেশ ক্রিকেট দল।

আজ ১ সেপ্টেম্বর ২০২১ রোজ বুধবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে কিউইদের ৭ উইকেটে হারিয়েছে টাইগাররা। ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাটে কিউইদের বিপক্ষে এটিই বাংলাদেশের প্রথম জয়।

নিউজিল্যান্ডের দেওয়া ৬১ রানের মামুলি টার্গেট বাংলাদেশ টপকে গেছে মাত্র ১৫ ওভারে। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ২৫ রানের ইনিংস খেলেন। এ ছাড়া মুশফিকুর রহীম ১৬ ও অধিনায়ক মাহমুদ উল্লাহ রিয়াদ ১৪ রানে অপরাজিত থাকেন।

এর আগে টসে জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশি বোলারদের দুর্দান্ত বোলিং মাত্র ৬০ রানেই অল-আউট হয় নিউজিল্যান্ড। হেনরি নিকোলস ও টম ল্যাথাম ১৮ রান করে করলেও অন্য কোনো কিউই ব্যাটসম্যান দুই অঙ্কের দেখা পাননি। বাংলাদেশের পক্ষে ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান ৩টি উইকেট লাভ করেন। এ ছাড়া সাইফউদ্দিন, নাসুম আহমেদ ও সাকিব আল হাসান ২টি করে উইকেট শিকার করেন।

নিউজিল্যান্ডের বিপক্ষে এর আগে টানা ১০টি টি-টোয়েন্টি ম্যাচ হেরেছিল বাংলাদেশ। ১১তম ম্যাচে এসে জয়ের দেখা পেল টাইগাররা।

 

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102