June 15, 2024, 9:59 am
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ জাফর ইকবাল (বাবুল) পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সাইফ ইসলাম শুভ পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল

নারায়ণগঞ্জে মূলহোতাসহ ১০ ডাকাত গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, December 21, 2021
  • 272 Time View

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ হতে ডাকাত দলের মূলহোতাসহ ১০ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১।

মঙ্গলবার(২১ ডিসেম্বর)দুপুরে কাওরান বাজার মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‍্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল আব্দুল্লাহ আল মোমেন পিএসসি এ তথ্য জানান।

মোমেন জানান, রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় একটি সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দল সক্রিয় রয়েছে বলে জানা যায়। এই চক্রের সদস্যরা দিনে বিভিন্ন পেশায় নিয়োজিত থাকলেও সন্ধ্যা ঘনিয়ে আসলে ভয়ংকর হয়ে উঠে।

তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে র‍্যাব-১ ছায়া তদন্ত শুরু করে।র‍্যাব-১ এর গোয়েন্দা দল জানতে পারে ২১ ডিসেম্বর নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানার কাঞ্চনব্রীজের পশ্চিমপাশে একটি মাইক্রোবাসে সংঘবদ্ধ ডাকাত দলের কতিপয় সদস্য দেশী ও বিদেশী অস্ত্রশস্ত্রসহ স্বর্ণের দোকান/শিল্পকারখানায় ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে। সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় এই সদস্যদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন মো. হিচু মিয়া (৪০), মো. ফরহাদ আলী (৫৮), মো. লিটন শেখ (৩৮), বিপন মৃধা জামাই রিপন (২৯), স্বপন মিয়া (২৭), মো. জাকির ব্যাপারী (২৯), জলিল খান (৪০), শ্রী লক্ষণ চন্দ্ৰ দাস (২৬), শ্রী অজিত চন্দ্ৰ সূত্রধর (২৭) এবং মো. ইখতিয়ার হোসেন (৪৭)কে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ১টি শর্টগান, ১টি ওয়ান শুটারগান, ১টি পাইপগান, ২টি ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলি, ২ রাউন্ড কার্তুজ, ৩টি ছুরা, ১টি লোহার কাঁচি সাবল, ২টি হাতুড়ি, ১টি ফ্রেমসহ হ্যাকস’ ব্লেড, ২টি ছেনি, ১০টি মোবাইল ফোন ও নগদ-৩১ হাজার২০০/টাকা উদ্ধার করা হয় বলে জানান তিনি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা একটি আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় ইতোপূর্বে ১১টি ডাকাতি সংগঠিত করেছে মর্মে স্বীকার করে বলে জানায় র‍্যাব।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102