April 18, 2024, 10:15 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

নয়াপল্টন নয়, মহাসমাবেশ করতে হলে গোলাপবাগেই যেতে হবে বিএনপিকে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, October 24, 2023
  • 114 Time View

খাস খবর বাংলাদেশ নিউজ ডেস্কঃ আগামী ২৮ অক্টোবর রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে মহাসমাবেশ ডেকেছে বিএনপি। বিএনপি বলছে, ২৮ অক্টোবর মহাসমাবেশ থেকেই সরকার পতন আন্দোলনের মহামাত্রা শুরু হবে। সেই লক্ষ্য প্রস্তুতিও শুরু করেছে দলটি। পাশাপাশি এই মহাসমাবেশের অনুমতি চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশকে চিঠিও দিয়েছে দলটি। তবে পুলিশের দায়িত্বশীল সূত্র জানিয়েছে, আইনশৃঙ্খলা পরিস্থিতিসহ নানা বিষয় বিবেচনায় রেখে নয়াপল্টনে নয়, সমাবেশ করতে চাইলে গোলাপবাগেই যেতে হবে বিএনপিকে।

উল্লেখ্য যে, এর আগে গত ১৮ অক্টোবর নয়াপল্টনে অনুষ্ঠিত এক সমাবেশ থেকে ২৮ তারিখের মহাসমাবেশের ঘোষণা দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সে সময় তিনি জানান, এই মহাসমাবেশ থেকেই বিএনপির আন্দোলনের মহাযাত্রা শুরু হবে এবং সরকারের পতন না হওয়া পর্যন্ত তারা থামবেন না।

এদিকে, ক্ষমতাসীন আওয়ামী লীগও ঘোষণা দিয়ে রেখেছে মহাসমাবেশ কেন্দ্র করে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটলে কোনো ছাড় দেওয়া হবে না। দাঁতভাঙা জবাব দেবেন তারাও।

অন্যদিকে, বিএনপি-জামায়াতের কর্মসূচি ঘিরে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান মুহাম্মদ হারুন অর রশিদ অবশ্য আগেই জানিয়েছেন, ঢাকায় ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশ ঘিরে নাশকতার কোনো আশঙ্কা নেই। তবে পুলিশের কঠিন চেকপোস্ট ও অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102