April 14, 2024, 5:36 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার জন্য নৌকায় ভোট চাইলেনঃ অ্যাড. শেখ জামাল হোসেন মুন্না

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, July 11, 2023
  • 149 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী কৃষক রত্ন জননেত্রী শেখ হাসিনার জন্য নৌকায় ভোট চাইলেন কেন্দ্রীয় কৃষক লীগের কার্যনির্বাহী কমিটির সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক এ্যাড. শেখ জামাল হোসেন মুন্না।

তিনি বলেন, আওয়ামী লীগ দেশের স্বাধীনতা এনেছে, এ দেশের অর্থনৈতিক মুক্তি, আর্থসামাজিক উন্নয়ন এবং দেশবাসীর জন্য খাদ্য, বস্ত্র ও বাসস্থানের ব্যবস্থা করেছে। আওয়ামী লীগ ক্ষমতায় এলে সাধারণ মানুষের ভাগ্য বদলে যায়।

সোমবার (১০ জুলাই) বিকালে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এ্যাড. শেখ জামাল হোসেন মুন্না বলেন, ‘কৃষক লীগকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করতে হবে। কৃষক লীগ শক্তিশালী হলে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী কৃষক রত্ন জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। কারণ একমাত্র কৃষকদের ভাগ্য উন্নয়নে কাজ করেন কৃষকরত্ন শেখ হাসিনা।

সরকার প্রধানকে ক্ষমতাসীন দলটির নেতাকর্মীদের শেষ আশ্রয়স্থল হিসেবে আখ্যা দিয়ে কেন্দ্রীয় এ কৃষক লীগ নেতা বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে যেখান থেকে যেকোনো পরামর্শ দিন না কেন, মাথায় রাখবেন আমাদের শেষ গন্তব্য, শেষ আশ্রয়স্থল শেখ হাসিনা। শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন আবার ক্ষমতায় আসতে পারেন।

উপজেলার গোপালপুর বাজারে অনুষ্ঠিত এ সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব খান আমিরুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ।

গোপালপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হাসমত হোসেন কাজলের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হোসেন চুন্নু, টগরবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দীন ফকির, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক মো. ইয়াসিন মাস্টার, টগরবন্দ ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মো. নুর নবী মিয়া ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মকিবুল হাসান মক্কা প্রমুখ।

সন্মেলনে রফিকুল ইসলাম নুর আলমকে সভাপতি ও ইউপি সদস্য ইব্রাহিম হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে গোপালপুর ইউনিয়ন কৃষক লীগের কমিটি ঘোষণা করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102