শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৩:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের বিশ্ব ফুটবলের বিস্ময় সৌদি, এশিয়া নিয়ে আমরা গর্ব করতেই পারি মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক, জাতি মাদকাসক্ত মনে হয় উন্নয়নের বিনিময়ে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা রাজধানী মোহাম্মদপুরে জালাল উদ্দিন এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় অঘটন জাপানের মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক,জাতি মাদকাসক্ত মনে হয় ওয়ালিউল্লাহ মাষ্টারের ৬২তম জন্মবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি

তুরাগে ৫৩ ও ৫৪ নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ২২৮ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানীর তুরাগে ঢাকা মহানগর উত্তরের ৫৩ ও ৫৪ নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি বার্ষিক সম্মেলন (২০২০) অনুষ্ঠিত হয়েছে ।

আজ ৮ অক্টোবর ২০২০ রোজ বৃহস্পতিবার বিকালে তুরাগের রানাভোলা ইউনিয়ন পরিষদ মাঠে এর আয়োজন করে তুরাগ থানা কৃষক লীগ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব মোঃ মাকসুদুল ইসলাম। এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ হালিম খান।

সম্মেলন অনুষ্ঠানের উদ্বোধন করেন তুরাগ থানা কৃষক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাউনিয়া একতা কল্যাণ সমিতির সভাপতি মোঃ সাজেদুল ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ, তুরাগ থানা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক নুর হোসেন, সাবেক ৪ নং ওয়ার্ড মেম্বার কফিল উদ্দিনসহ প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, তুরাগ থানা কৃষক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এস এম রিপন হোসেন। সভাপতিত্বে ছিলেন ৫৪ নং ওয়ার্ড কৃষক লীগের আহ্বায়ক নাসির উদ্দিন,সার্বিক সহযোগিতায় ছিলেন তুরাগ থানা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আলম দোলন।

এছাড়াও অনুষ্ঠান চলাকালীন সময়ে বিশেষ আকর্ষণ হিসেবে মঞ্চে উপস্থিত হলেন ঢাকা ১৮ আসনের মাটি ও মানুষের নেতা, উপ নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত এমপি পদ প্রার্থী আলহাজ্ব হাবিব হাসান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান শেষে তুরাগের ৫৩ ও ৫৪ নং ওয়ার্ড কৃষক লীগের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। এসময় ৫৩ নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি হলেন মোঃ হেলাল উদ্দিন ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন নিলুফা আক্তার। অন্যদিকে ৫৪ নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি নাছির উদ্দিন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ সালাউদ্দিন পিন্টু। পরে ঘোষণা করা হয় ৫৩ ও ৫৪ নং ওয়ার্ড কৃষক লীগের ইউনিট কমিটির নির্বাচিত সদস্যদের নাম ।

দেশের কৃষির উন্নয়ন ও কৃষকের স্বার্থ রক্ষার জন্য স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১৯ এপ্রিল বাংলাদেশ কৃষক লীগ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠাকালীন থেকে কৃষকদের সংগঠিত করা, তাদের দাবি আদায় ও দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করে আসছে বাংলাদেশ কৃষক লীগ। এর প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন ১৫ আগস্টে শহীদ কৃষক নেতা আবদুর রব সেরনিয়াবাত।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102