May 25, 2024, 8:18 pm
শিরোনামঃ
বেটারী চালিত রিকশা চালকদের তুলকালাম,কর্মহীন মানুষের জন্য শেখ হাসিনাই ভরসার স্থান নিপুণ চলচ্চিত্র শিল্পী সমিতির অভিশাপ না আশির্বাদ ? উত্তর ডিপজলের কাছেও পাওয়া গেলো না জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে কৃষক লীগের শ্রদ্ধা শৈলকুপার এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা এমন যদি হতোঃ কবি মোঃ খোকন খান ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডে মনোনীত ডেইজী সারোয়ার জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কমিটি গঠন সাংবাদিককে হেনস্থাকারী ছাত্রলীগ নেতার বিচার চায় বিডিজেএ ঘটনার সময় বাংলাদেশে ছিলাম, আমাকে ফাঁসানো হয়েছে : আক্তারুজ্জামান শাহীন

ঢাকা ১৮ আসনে আলোচনার শীর্ষে আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপির নাম

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, September 16, 2023
  • 95 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বাংলাদেশের গুরুত্বপূর্ণ আসন হল ঢাকা ১৮ আসন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে নানান গুঞ্জন ও জল্পনা কল্পনা বিশেষ করে এ আসনটি মহানগরের সঙ্গে যুক্ত থাকায় নগরীর আওয়ামী লীগ নেতাদেরও এতে আগ্রহ দেখা দিয়েছে।

ইতোমধ্যে এ আসন থেকে মনোনয়ন পেতে আগ্রহী আওয়ামী লীগের একাধিক নেতার নাম শোনা যাচ্ছে। মাঠে ময়দানে, রাস্তাঘাটে, আদালত পাড়ায় এবং চায়ের দোকানে জন মানুষের সাথে আলাপ কালে উঠে এসেছে বর্তমান রানিং এমপি আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপির নাম। ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগ ও সাধারণ মানুষের মধ্যে তার আকাশচুম্বি যে জনপ্রিয়তা রয়েছে তাতে বর্ষিয়ান রাজনৈতিক নেতা আলহাজ হাবিব হাসান কে ঢাকা-১৮ নিবাচর্নী আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে আবারো মনোনয়ন দিলে তার বিজয়ী হওয়া প্রায় অনেকটাই সুনিশ্চিত। আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মী,সমর্থক ও সাধারণ মানুষের প্রাণের দাবী উঠেছে আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসানকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে আবারো মনোনয়ন দিতে দলের ক্ষমতাসীন দল আওয়ামীলীগের সভানেত্রী জাতির জনক শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা দেশরত্ন শেখ হাসিনার প্রতি জোরদাবী ও মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেছেন।

আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি সংবাদ মাধ্যমকে বলেন আমি এমপি থাকা অবস্থায় এই আসনের নগরীর ব্যাপক উন্নয়ন করেছি। এলাকার প্রতিটি ইউনিট থেকে শুরু করে ওয়ার্ড–পাড়া–মহল্লায় প্রতিনিয়ত নানান রাজনৈতিক–সামাজিক–ধর্মীয় ও ক্রীড়ার কর্মসূচিতে অংশ নিয়েছি। এবার আমি আবারো নির্বাচন করবো, আমি সারা জীবন এই আসনের জনগণের সুখে–দুঃখে ছিলাম আছি। আমি এই এলাকার সন্তান। দলের দুর্দিনে এই এলাকায় নেতাকর্মীদের সাথে আমিই ছিলাম আছি, তিনি আরো বলেন আমি সবসময় জনগণের পাশে ছিলাম পাশে আছি এবং ভবিষ্যতেও পাশে থাকতে চাই ঢাকা ১৮ আসন এর খাদেম হয়ে, তিনি বলেন আমি এতদিনে যা কাজ করেছি জনগনের সেবা করেছি তা যদি জনগনের উপকারে আসে, আমি যদি সঠিক সেবাটা করতে পারি এক কথায় আমাকে ভালো লাগলে তাহলে আবারো জনগন বেছে নিবেন, আমি এই আশা ব্যক্ত করি,তিনি আরো বলেন আমাকে যদি মনোনয়ন নাও দেওয়া হয় আমি নৌকার পক্ষে। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে তার পক্ষে অতীতের মতো নিরলস ভাবে কাজ করবো এবং নৌকার বিজয় নিশ্চিত করার জন্য।

সরোজমিনে খোজ নিলে স্থানীয় জনগণ জানান, উত্তর খান দক্ষিণ খান পূর্ব থানা পশ্চিম থানা তুরাগ থানা ভাটারা থানা আলহাজ্ব মোঃ হাবিব হাসান এমপি কে আবারো ঢাকা ১৮ আসনে নৌকার মাঝি হিসেবে দেখতে চাই।

ঢাকা-১৮ আসনটি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১,১৭,৪৩, ৪৪,৪৫,৪৬,৪৭,৪৮,৪৯,৫০,৫১,৫২,৫৩ নং ওয়ার্ড এবং দক্ষিণখান, খিলক্ষেত, তুরাগ, উত্তরা এবং বিমানবন্দর থানা ও ভাটারা থানার একাংশ উত্তরখান থানার এলাকা নিয়ে গঠিত। আসনটিতে মোট ভোটার সংখ্যা প্রায় সাড়ে ৬ লাখ

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102