April 18, 2024, 11:14 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

ঢাকা-১৩ আসনে নৌকার পক্ষে ভোট চেয়ে মোহাম্মদপুরের সুশীল সমাজ লিফলেট বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, December 29, 2023
  • 94 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা-১৩ আসনের উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-১৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এর পক্ষে নৌকায় ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন মোহাম্মদপুর থানা সুশীল সমাজের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজ মাহবুবুর রহমান ও সদস্য সচিব সৈয়দ বেলায়েত হোসেন বাবু।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে রাজধানী মোহাম্মদপুর টাউন হল বাজারে গণসংযোগ ও প্রচারনাকালে নৌকায় ভোট চেয়ে এ লিফলেট বিতরণ করেন।

এসময় উপস্থি ছিলেন, মোহাম্মদপুর থানা সুশীল সমাজের নেতা বীর মুক্তিযোদ্ধা বরকত-ই-খুদা, এ.আর.সরদার বাবুল, এ.বি.এম সহিদুল্লাহ পান্নু, সালাউদ্দিন আহম্মেদ, নুরুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় সুশীল সমাজের নেতৃবৃন্দরা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আপোষহীন আন্দোলন-সংগ্রামে বাঙালির ইতিহাস-ঐতিহ্য, মুক্তিযুদ্ধ ও মুজিবাদর্শের চেতনা-দর্শনসহ আইনের শাসন পূণ: প্রতিষ্ঠিত হয়েছে। তাঁর অক্লান্ত পরিশ্রম, অমিত সাহস, সু-দক্ষ ও দূরদর্শী নেতৃত্বে পশ্চাদমুখিতা, ধর্মান্ধতা, জঙ্গীবাদ, রাজনৈতিক দুর্বৃত্তায়ন ও অবৈধ ক্ষমতা দখলের পথ রুদ্ধ হয়েছে। তলাবিহীন ঝুড়ি, মিছকিনের তকমা ঝেড়ে বাংলাদেশ শিক্ষা-গবেষণা, স্বাস্থ্য-চিকিৎসা, তথ্য-প্রযুক্তির সুষ্ঠু ব্যবহার, কৃষি-শিল্প, ব্যবসা-বাণিজ্য, যোগাযোগ-ব্যবস্থা, কানেক্টিভিটি, রাজস্ব আয়, প্রান্তিক জনগোষ্ঠি তথা সব শ্রেণি-পেশার মানুষের আয়-আয়ুষ্কাল, বাসস্থান, কর্মসংস্থান, জীবন ও জীবিকার মান বৃদ্ধি ইত্যাদি উন্নয়নের প্রতিটি সূচকে বিষ্ময়কর ও নজরকাড়া অগ্রগতি-অর্জন বিশ্বব্যাপি প্রশংসিত হচ্ছে। দেশের সর্বত্র আজ ইতিবাচক পরিবর্তন-রূপান্তরের নান্দনিক দৃশ্য চাক্ষুস মান।

সুশীল সমাজের নেতৃবৃন্দরা আরো বলেন, এ সবই ‘মানবতার মা’ রাষ্ট্র নায়ক শেখ হাসিনার হিমাদ্রিসম দেশপ্রেম, ডিজিটালাইজেশন তথা তথ্যপ্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের ক্যারিশমা। বাংলাদেশ আজ এক অনন্য মর্যাদার উচ্চতায় আসীন: উন্নয়নের নয়া মডেল-ধাবমান ব্যাঘ্র। বাংলাদেশের উপর এখন কারো চোখ রাঙানি, খবরদারি, আধিপত্য প্রতিষ্ঠার দিন শেষ। সব বাধা বিপত্তি, ষড়যন্ত্র এমনকি মৃত্যু ঝুঁকি উপক্ষো করে দেশরত্ম শেখ হাসিনা বাংলাদেশকে আসন্ন চতুর্থ বিপ্লব উপযোগী ‘স্মার্ট বাংলাদেশে পরিণত করার অদম্য গতিতে এগিয়ে যাচ্ছেন। শেখ হাসিনার মহতী স্বপ্ন বাস্তবায়নে প্রতিটি দেশ প্রেমিক নাগরিকের নৈতিক ও জাতীয় দায়িত্ব তাঁকে শক্তি ও সমর্থন যোগানো।

আসুন, দেশের অপ্রতিরোধ্য অগ্রগতি-সমৃদ্ধি, সুনাম ও সুখ্যাতি তথা সকল মহান অর্জনকে সুরক্ষার জাতীয় ও সার্বিক স্বার্থে বিশেষ করে ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি স্থায়িত্বশীল শান্তি ও স্বস্থির নিবাস বিনির্মাণের জন্য আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, ঢাকা ১৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত জননত্রী শেখ হাসিনার বিশ্বস্ত এবং মোহাম্মদপুরের বহু উন্নয়ন কর্মকান্ডের পরীক্ষিত কারিগর। জননেতা বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানককে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুলভাবে বিজয়ী করি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102