April 18, 2024, 10:31 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের এক লাখ নেতাকর্মী জমায়েতের প্রস্তুতি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, September 28, 2023
  • 224 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে আগামী ৩০ সেপ্টেম্বর মহাসমাবেশ করার প্রস্তুতি সম্পন্ন করেছে বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গসংগঠন বাংলাদেশ কৃষক লীগ। ওই সমাবেশে সারা দেশ থেকে পাঁচ লক্ষাধিক নেতাকর্মী জমায়েত করার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে খাস খবর বাংলাদকে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সংগ্রামর সভাপতি ও কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মাকসুূুদুল ইসলাম ও ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ হালিম খান।

আলহাজ্ব মোঃ মাকসুূুদুল ইসলাম ও মোঃ হালিম খান খাস খবর বাংলাদকে বলেন, ১৯৭২ সালে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি বাংলার রাখাল রাজা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর হাত ধরে বাংলাদেশ কৃষক লীগ প্রতিষ্ঠার পর এই প্রথম রাজধানীর বুকে মহাসমাবেশ আয়োজন করা হচ্ছে।

১৯৯৫ সালে সারের দাবিতে আন্দোলনরত ১৮ জন কৃষক এবং চাঁপাইনবাগঞ্জের কানসাটে ২০০৪ সালে সেচের দাবিতে আন্দোলনরত ২৪ জন কৃষক বিএনপি-জামাত সরকার কর্তক শহীদ হন।

আগামী ৩০ সেপ্টেম্বরের এই মহাসমাবেশটি সেই সব শহীদ কৃষকের স্মরণে আয়োজন করা হচ্ছে।

আলহাজ্ব মোঃ মাকসুূুদুল ইসলাম ও মোঃ হালিম খান আরো বলেন, সমাবেশে ৫০ জন বিশেষজ্ঞ ডাক্তার নিয়ে বিশেষ মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। এ ছাড়া প্রতিটি উপজেলার জন্য ২৫ জনের স্বেচ্ছাসেবক টিম গঠন করা হয়েছে। তারা নিজ নিজ উপজেলার নেতাকর্মীদের প্রয়োজনীয় সহায়তা দেবে। এ ছাড়া সারা দেশ থেকে যাতায়াতের সুবিধার্থে বাস, ট্রেন, লঞ্চ ইতিমধ্যে ভাড়া করা হয়েছে।

মহাসমাবেশে ৫ লাখের বেশী নেতাকর্মী যোগদান করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সভাপতি ও কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মাকসুূুদুল ইসলাম ও ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ হালিম খান।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102