বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জন্মদিনে নানা শ্রেণির মানুষের ভালো বাসায় সিক্ত আওয়ামী লীগ নেতা মোঃ রুস্তুম আলী জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত যুবলীগের নেতা মোঃ আলমগীর হোসেন ঝিনাইদহের কালীগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু শীতার্ত মানুষের ঘরে ঘরে কম্বল পৌঁছে দিচ্ছেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ ইসলাম পর্ব ৫৮: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা বাঙ্গালীর মাতৃভাষা আন্দোলন সংস্কৃতি রক্ষা স্বাধীকার স্বাধীনতা ও বর্তমান উন্নয়ন প্রেক্ষাপট সন্ত্রাসী সংগঠন হুজিবি প্রধানসহ গ্রেফতার ৬; বড় হামলার পরিকল্পনা ছিল, বলছে সিটিটিসি গ্যাসে ভাসছে ভোলা, কঠিন হচ্ছে তোলা কর্ণেল (অব) শওকত আলীর ৮৬তম জন্মবার্ষিকীতে আবু সাঈদ তালুকদারের বিনম্র শ্রদ্ধা মিলেমিশে এ জীবনঃ কবি মোঃ নাসির উদ্দিন দুলাল

ঢাকা উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের কমিটি মার্চ মাসে গঠনের উদ্যোগ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৮১ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ আগামী মার্চ থেকে আনুষ্ঠানিকভাবে ইউনিট, ওয়ার্ড ও থানা পর্যায়ের কমিটি গঠন করতে যাচ্ছে ঢাকা উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ। সম্মেলনের মাধ্যমেই সকল স্তরের কমিটি গঠন করা হবে।

৩১ জানুয়ারি ২০২১ এক অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দ্রুততম সময়ের মধ্যে ইউনিট, থানা-ওয়ার্ড আওয়ামী লীগকে ঢেলে সাজানোর নির্দেশ দেন।

দলের হাইকমান্ডের নির্দেশনায় চলতি মাসেই বর্ধিত সভা করে মহানগরের ইউনিট, ওয়ার্ড ও থানা কমিটির সম্মেলন করবে উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ। চাঁদাবাজ ও বিতর্কিতরা যেন কমিটিতে না আসতে পারে সেদিকে সর্বোচ্চ নজরের কথা বললেন নেতারা ।

এদিকে ঢাকার দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজম জানান, বহিরাগত কেউই কমিটিতে আসতে পারবে না।

২০১৯ সালের ৩০নভেম্বর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের প্রায় এক বছর পর দুই ইউনিটের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পরই ওয়ার্ড ও থানা আওয়ামী লীগকে ঢেলে সাজানোর উদ্যোগ নেওয়া হয়েছে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102