May 19, 2024, 5:28 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতির আহ্বায়ক হক, সদস্য সচিব কুদ্দুস

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, April 23, 2022
  • 175 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানী ঢাকায় কর্মরত রাজবাড়ী জেলার সাংবাদিকদের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২১ এপ্রিল ২০২২ রোজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের দ্বিতীয় তলায় তফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে ঢাকায় কর্মরত রাজবাড়ীর সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্বদের মতবিনিময় ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্বত করেন দৈনিক জনতার আদলত পত্রিকার সম্পাদক, রাজবাড়ী-২ আসনের জননন্দিত নেতা, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, ঢাকা উত্তর অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত নেতা, বিশিষ্ট সাংবাদিক ও রাজনীতিবিদ নুরে আলম সিদ্দিকী হক।ঢাকায় এই প্রথম এমন আয়োজনে প্রেসক্লাব চত্ত্বরে যেন রাজবাড়ীর সাংবাদিকদের মিলনমেলায় পরিণত হয়। এদিন ইফতার পূর্বে মতবিনিময় সভায় রাজবাড়ীর সাংবাদিকদের নিয়ে একটি সংগঠন গঠনের সিদ্ধান্ত হয়। অর্ধশতাধিক সাংবাদিকের উপস্থিতিতে এ প্রেক্ষিতে তাৎক্ষণিক সর্বসম্মতিতে একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। নুরে আলম সিদ্দিকীকে আহ্বায়ক ও এম.এ. কুদ্দুসকে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

নুরে আলম সিদ্দিকী হক দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক। সদস্য সচিব এম. এ. কুদ্দুস দৈনিক সংবাদ ও সিনিয়র সহ-সভাপতি ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন জাতীয় প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী রওনক হোসেন, কায়সুল মোমেন কাকন (চ্যানেল আই), আব্দুল রাজ্জাক (ফটো সাংবাদিক), সালাউদ্দিন সেলিম (সয়ম টিভি), মো ইউনুস আলী (দৈনিক চিত্র), মীর আফরুজাম্মান (ইউএনআই), রিমন রহমান (যমুনা টিভি), হাসনাত শাহিন (সহ-সভাপতি ডিইউজে), শামীম খান (বাংলানিউজ), শাহেদ ইসলাম (বাংলানিউজ), মো. জুলফিকার আলী (বাংলাদেশের আলো), এজাজুর রহমান সৌমিক (ইনডিপেডেন্ট টিভি), আশরাফ হোসেন (নয়া দিগন্ত), ইসরাত হাজার উর্মি (ডিবিসি), পান্থ আফজাল (বাংলাদেশ প্রতিদিন), অরন্য গফুর (আরটিভি), হাফিজুর রহমান (সমকাল), শামস্ সোহাগ (রাজবাড়ী সার্কেল), নাহিদুর রহমান হিমেল (বাংলাদেশ প্রতিদিন)।

ঈদুল ফিতরের পর একটি নির্দিষ্ট তারিখ ঠিক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে নবগঠিত আহ্বায়ক কমিটি জানিয়েছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102