April 18, 2024, 10:13 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

ঢাকায় আসছে কমনওয়েলথের প্রাক-নির্বাচনী পর্যবেক্ষণ দল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, November 3, 2023
  • 34 Time View

খাস খবর বাংলাদেশ নিউজ ডেস্কঃ দ্বাদশ সংসদ নির্বাচন পর্যবেক্ষণ করতে কমনওয়েলথ সেক্রেটারিয়েটরের প্রাক নির্বাচনী দল নভেম্বরের তৃতীয় সপ্তাহে ঢাকায় আসছে।

এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল বলেন, কমনওয়েলথ সেক্রেটারিয়েটের ইলেক্টোরাল সাপোর্ট সেকশন, গভর্নেন্স অ্যান্ড পিস ডাইরেক্টরেট বিভাগের প্রধান লিনফোর্ড এন্ড্রুস আমাকে একটি চিঠি পাঠিয়েছে। সেখানে প্রাক নির্বাচনী পর্যবেক্ষক দল পাঠানোর কথা তারা বলেছেন। আমরা তাদের সাধুবাধ জানিয়েছি। তারা নির্বাচনের আগের পরিস্থিতি পর্যবেক্ষণ করবে। আশা করি, নির্বাচনের সময়েও তারা পর্যবেক্ষক দল পাঠাবে।

তিনি আরও বলেন, বিভিন্ন দেশ ও সংস্থা থেকে পর্যবেক্ষকরা আসার আগ্রহ প্রকাশ করছে। এটা খুব ইতিবাচক। আমরাও চাই বিভিন্ন সংস্থা নির্বাচন মনিটর করুক। এটাতে নির্বাচনে স্বচ্ছতা ও জবাবদিহিতা বাড়বে। নির্বাচন কমিশনের প্রধান লক্ষ্য নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন করা। এর জন্য যা করণীয় আমরা সেই কাজগুলো করছি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102