April 23, 2024, 8:55 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

ডেইজি সারোয়ারকে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের ফুলেল শুভেচ্ছা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, January 19, 2023
  • 135 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় ডেইজি সারোয়ারকে অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সিলেট সফররত ডেইজি সারোয়ার বুধবার (১৮ জানুয়ারি) রাত ৯টায় নগরীর তালতলা মাছুদিঘীরপারস্থ জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আসেন। এ সময় সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা পরিষদ এর চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন তাকে ফুল দিয়ে বরণ করেন।
গত ১৫ ডিসেম্বর বাংলাদেশ যুব মহিলা লীগের সম্মেলনে সিলেটের কৃতিসন্তান ডেইজি সারোয়ার সভাপতি নির্বাচিত হন। এজন্য সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। একই সাথে নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে সুখী সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গঠনে যুব মহিলাদের সংগঠিত করে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবেন নবনির্বাচিত যুব মহিলা লীগের সভাপতি। নেতৃবৃন্দ ডেইজি সারোয়ারের নেতৃত্বে বাংলাদেশ যুব মহিলা লীগের সফলতা কামনা করেন।

গোলাপগঞ্জে নাগরিক সংবর্ধনাঃ বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় গোলাপগঞ্জের কৃতি সন্তান ডেইজি সারোয়ারকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বুধবার বিকেল ৪টায় উপজেলা অডিটোরিয়ামে এ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলা যুব মহিলা লীগের সভাপতি নাজিরা বেগম শিলার সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা সুমন আলী এবং যুবলীগ নেতা মো: বাবলুর যৌথ পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্যে বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারোয়ার বলেন, নিজ এলাকায় প্রথম সংবর্ধিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুব মহিলা লীগ কাজ করে যাবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আমিনুল হক জিল্লু, সিলেট জেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক ডা. দিনা আক্তার।

বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল ফজল চৌধুরী সাহেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আলিম উদ্দিন বাবলু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান আজম, সদস্য মহসিন মজনু প্রমুখ। অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102