শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৪:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের বিশ্ব ফুটবলের বিস্ময় সৌদি, এশিয়া নিয়ে আমরা গর্ব করতেই পারি মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক, জাতি মাদকাসক্ত মনে হয় উন্নয়নের বিনিময়ে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা রাজধানী মোহাম্মদপুরে জালাল উদ্দিন এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় অঘটন জাপানের মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক,জাতি মাদকাসক্ত মনে হয় ওয়ালিউল্লাহ মাষ্টারের ৬২তম জন্মবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি

ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ১৭৩ দেখা হয়েছে

খাস খবর বাংলাদেশ ডেস্কঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে মেয়র মো. আতিকুল ইসলাম হোম কোয়ারেন্টাইন রয়েছেন। ডিএনসিসি সূত্রে এ তথ্য জানা গেছে।

১১ অক্টোবর ২০২০ রোজ রবিবার থেকে আতিকুল ইসলামের শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। পরে রাতে করোনা পরীক্ষায় তার পজিটিভ আসে।

আতিকুল ইসলামের স্ত্রী ডা. শায়লা সাগুফতা ইসলাম ও মেয়ে বুশরা আফরীন সুস্থ আছেন।

ধারণা করা হচ্ছে গত বুধবার (০৭ অক্টোবর) দুপুরে ডিএনসিসির উদ্যোগে চলমান খাল পরিষ্কার কার্যক্রম এবং বিভিন্ন খাল থেকে প্রাপ্ত মালামাল প্রদর্শনী’ পরিদর্শন সময় ব্যাপক জনসমাগম হয় সেখান থেকে তিনি সংক্রমিত হতে পারেন।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102