বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে সঠিক রাজনৈতিক নির্দেশনা নাই অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যু বার্ষিকীতে ব্যথিত হয়েছি বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাজিলের ৪০০ জার্সি বিতরণ করলেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ মেয়র হানিফকে হারিয়ে, ঢাকা এখন রাজনৈতিক অন্ধকারে বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লেন মেসি সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের

ডিএনসিসি’র সংরক্ষিত কাউন্সিলর রোকসানা আলমের সাফল্যের ১ বছর

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৬ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা উওর সিটি কর্পোরেশন পক্ষ থেকে, ৩১, ৩৩, ও ৩৪ নং ওয়ার্ড (সংরক্ষিত কাউন্সিলর) ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম এর এক বছর সাফল্যের সাথে অতিবাহিত হওয়ায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১ ফেব্রুয়ারি ২০২১ রোজ সোমবার বাদমাগরিব রাজধানী মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ অফিসে এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মতিউর রহমান মিয়াচান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন। অনুষ্ঠান পরিচালনা করেন মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান।

এ সময় উপস্থিত ছিলেন, ডিএনসিসি’র বিভিন্ন ওয়ার্ড থেকে কাউন্সিলরবৃন্দ, মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ’সহ প্রমুখ।

দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠানে সংরক্ষিত কাউন্সিলর রোকসানা আলম বলেন, আমি ভুলতে পারবোনা যারা আমাকে মায়া মমতা ভালোবাসা দিয়ে একটি স্থান করে দিয়েছেন। আজকে পয়লা ফেব্রুয়ারি নির্বাচনের একটি বছর পার হলো যারা আমাকে নির্বাচিত করেছেন কখনোই ভুলতে পারবো না তাদের কৃতজ্ঞতা কথা। আমাকে সবাই দোয়া করবেন আমি যেন বাকিটা পথ সবার সাথে ভালোবাসা দিয়ে পাড়ি দিতে পারি। আজকের দিনে থেকে আমার সকলে মিলেমিশে আবার নতুন কাজ শুরু করবো ইনশাল্লাহ।

আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ নেক হায়াত কামনা, ঢাকা মহানগর-উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি শেখ বজলুর রহমান এবং সহ-সভাপতি ও ঢাকা-১৩ আসনের এম.পি আলহাজ্ব সাদেক খান এর দীর্ঘ নেক হায়াত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে মোহাম্মদপুরের সর্বস্তরেরজনগণ কেক কেটে ও ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।সংরক্ষিত কাউন্সিলর রোকসানা আলমকে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102