বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জন্মদিনে নানা শ্রেণির মানুষের ভালো বাসায় সিক্ত আওয়ামী লীগ নেতা মোঃ রুস্তুম আলী জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত যুবলীগের নেতা মোঃ আলমগীর হোসেন ঝিনাইদহের কালীগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু শীতার্ত মানুষের ঘরে ঘরে কম্বল পৌঁছে দিচ্ছেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ ইসলাম পর্ব ৫৮: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা বাঙ্গালীর মাতৃভাষা আন্দোলন সংস্কৃতি রক্ষা স্বাধীকার স্বাধীনতা ও বর্তমান উন্নয়ন প্রেক্ষাপট সন্ত্রাসী সংগঠন হুজিবি প্রধানসহ গ্রেফতার ৬; বড় হামলার পরিকল্পনা ছিল, বলছে সিটিটিসি গ্যাসে ভাসছে ভোলা, কঠিন হচ্ছে তোলা কর্ণেল (অব) শওকত আলীর ৮৬তম জন্মবার্ষিকীতে আবু সাঈদ তালুকদারের বিনম্র শ্রদ্ধা মিলেমিশে এ জীবনঃ কবি মোঃ নাসির উদ্দিন দুলাল

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা মহানগর-উত্তর আ.লীগের নব-গঠিত পূর্ণাঙ্গ কমিটির শ্রদ্ধা

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ১৮১ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেন।।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

আজ ২ ডিসেম্বর ২০২০ রোজ বুধবার সংগঠনের সংগ্রামী সংগ্রামী সভাপতি শেখ বজলুর রহমান এবং সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি’র নেতৃত্বে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

এসময় নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর ও ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত তাঁর পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি শেখ বজলুর রহমান উপস্থিত সাংবাদিকদের বলেন, আন্দোলন সংগ্রামে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ অতীতের ন্যায় আরও শক্তিশালী হয়ে রাজপথে থাকবে। মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা জঙ্গিবাদ উগ্র মৌলবাদী সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে।

সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি বলেন, মহানগর উত্তর আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে রাজপথে থাকবে। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগে কোনও সন্ত্রাসী চাঁদাবাজের জায়গা হবে না এ বিষয়ে নেতাকর্মীরা সতর্ক আছে। এরপরে কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

গত বছর ৩০ নভেম্বর ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে শেখ বজলুর রহমানকে সভাপতি ও এস এম মান্নান কচিকে সাধারণ সম্পাদক করা হয়। এর প্রায় এক বছর পরে বিভিন্ন ভাবে যাচাই বাছাই করে গত ১৮ নভেম্বর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়৷

টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি নাজিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব হাসান এমপি, মতিউর রহমান মতি ও জহিরুল হক জিল্লু, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মিজানুর রহমান মিজান ও এ বি এম মাজহার আনাম, আইন সম্পাদক আনিসুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক মিনহাজুল ইসলাম মিজু, দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, বন ও পরিবেশ সম্পাদক আব্দুল মতিন হাওলাদার, বিজ্ঞান ও প্রযুক্তি নাজমুল হাসান ভূঁইয়া জুয়েল’সহ প্রমুখ।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102