June 14, 2024, 9:29 pm
শিরোনামঃ
পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল বিরল আধ্যাত্মিক ব্যক্তিত্ব আশেকে রসূল ‘আল্লামা শায়খ মানযূর আহমাদ (রাঃ)- প্রফেসর ডা. মুহাম্মাদ আমীরুল ইসলাম আল আহমাদী উয়েসী (পি.এইচ. ডি) ‘পুলিশ সদস্য কেন আরেক পুলিশ সদস্যকে গুলি করেছে জানতে তদন্ত হচ্ছে’

টিউলিপ সিদ্দিকীর ৪২তম জন্মদিনে এস এম সিদ্দিকী মামুন শুভেচ্ছা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, September 16, 2023
  • 206 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভাগ্নী, শেখ রেহানা ও অধ্যাপক ড. শফিক আহমেদ সিদ্দিকের সুযোগ্য কন্যা বাংলা ও বাঙালির গর্ব টিউলিপ রেজওয়ানা সিদ্দিক।

টিউলিপ রেজওয়ানা সিদ্দিকের ৪২তম শুভ জন্মদিন উপলক্ষে সাবেক ছাত্রনেতা নেতা, আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব এস এম সিদ্দিকী মামুন প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং তাঁর সু স্বাস্থ্য, দীর্ঘায়ু ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন।

টিউলিপ রেজওয়ানা সিদ্দিক ২০১৫ সালে ব্রিটেনের ৫৬ তম সাধারণ নির্বাচনে লন্ডনের হ্যাম্পস্টিড অ্যান্ড কিলবার্ন আসন থেকে বিপুল ভোটে পার্লামেন্ট সদস্য নির্বাচিত হন। ২০১৫ সালে তিনি ব্রিটিশ লেবার পার্টির ছায়া মন্ত্রী পরিষদে সংস্কৃতি, গণমাধ্যম ও ক্রীড়া বিষয়ক প্রতিমন্ত্রী হন। ২০১৭ সালে ব্রিটেনের লেবার পার্টির ছায়া শিক্ষামন্ত্রীর দায়িত্ব পান তিনি।

টিউলিপ রেজওয়ানা সিদ্দিক ১৯৮২ সালে লন্ডনের মিশাম শহরে জন্মগ্রহণ করেন। তাঁর শৈশব কেটেছে বাংলাদেশ ভারত এবং সিঙ্গাপুরে। ১৫ বছর বয়স থেকে তিনি হ্যাম্পস্টিড ও কিলবার্নে বসবাস করছেন। ঐ এলাকার স্কুলে পড়েছেন ও কাউন্সিলর হিসাবে দায়িত্ব পালন করেছেন। তিনি লন্ডনের কিংস কলেজ থেকে পলিটিক্স, পলিসি ও গভর্নমেন্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি নেন।

মাত্র ১৫ বছর বয়সে তিনি লেবার পার্টির সদস্য হন। অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল গ্রেটার লন্ডন অথরিটি এবং সেইভ দ্য চিলড্রেনের সঙ্গেও কাজ করেছেন। ২০১০ সালে ক্যামডেন কাউন্সিলে প্রথম বাঙালি কাউন্সিলর নির্বাচিত হন। ব্যক্তিগত জীবনে স্বামী ক্রিস পার্সির সঙ্গে টিউলিপ সিদ্দিক লন্ডনে বসবাস করেন। এই দম্পতির এক মেয়ে ও এক ছেলে রয়েছে।

তাঁদের মেয়ে আজালিয়া জয় পার্সি ও ছেলে রাফায়েল মুজিব সেন্ট জন পার্সি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102