শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শৈলকূপ উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের ঢাকায় অবস্থানকারী দের নিয়ে গঠিত হলো লিজেন্ড এগারো নামে একটি ক্লাব বধ্যভূমি, একটি বটগাছ ও একজন রবিউল প্রানি সম্পদ মন্ত্রনালয় ও ঢাকা সিটি কর্পোরেশন কোন পথে কোরবানির আয়োজনে ? বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন মানি ইজ নো প্রবল্যামের রাজনীতির জনক জিয়া, বঙ্গবন্ধু ছিলেন রাজনৈতিক কৃপণতার জনক অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে কারিগরি শিক্ষা: শিক্ষা উপমন্ত্রী নওফেল ইভিএম পেশীশক্তিকে প্রতিরোধে সহায়ক, দিনের ভোট দিনের জন্য মুলমন্ত্র ৩৩ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় শেখ মোঃ জহিরুল ইসলাম অপু বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা সেবা এবং ঔষধ বিতরণের ব্যবস্হা করেছে বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি কেন্দ্রীয় কমিটির

টাউনহল (কাঁচা বাজার) বণিক সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মোঃ মুসলিম উদ্দীন সিকদার আলোচনায় শীর্ষে

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ১০৬২ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ আগামী ৩ ডিসেম্বর ২০২০ রোজ বৃহস্পতিবার রাজধানী মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির ত্রি-বার্ষিকী নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম উদ্দীন সিকদার আলোচনায় শীর্ষে।

বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম উদ্দীন সিকদার, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে হাতে অস্ত্র নিয়ে সম্মুখ সারিতে থেকে যুদ্ধ করে ১৯৭১ সালে দেশ স্বাধীন করেন, স্বাধীনতার পরও থেমে থাকেনি সেই হাত।

দেশের মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য শুরু করেন নতুন যুদ্ধ। মেধা, সততা, পরিশ্রম ও সাহসিকতা দিয়ে গড়ে তলেন ব্যবসা প্রতিষ্ঠান। এসব ব্যবসা প্রতিষ্ঠানের মাধ্যমে বিভিন্ন মানুষের কর্মসংস্থান তৈরী হয়েছে।

দীর্ঘ কর্মজীবনে সব সময়ই সহকর্মীদের মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সততা ও সাহসিকতার সঙ্গে দেশের কল্যাণে কাজ করার পরামর্শ দেন রণাঙ্গনের এই অকুতোভয় সৈনিক। দুর্নীতির সঙ্গে কখনও আপস করেননি।বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম উদ্দীন সিকদার সহকর্মীদের উদ্দেশে বলেন, ‘আমাদের মূলমন্ত্র মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করা, স্বাধীনতার পক্ষের শক্তি হিসেবে কাজ করা। কারণ ৪৯ বছর আগে আমরা কী অবস্থায় ছিলাম আর আজ আমাদের কী অবস্থান।

এ দেশ স্বাধীন করে আমাদের উপহার দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। দেশের মানুষ বঙ্গবন্ধুর কাছে ঋণী। আমি এবং আমার পরিবারের সদস্যরা বঙ্গবন্ধু ও তার পরিবারের কাছে ঋণী। দেশ এগিয়ে যাচ্ছে।

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে প্রমাণ করেছেন, বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। তার এ উন্নয়ন কর্মকাণ্ডে আমি শরিক হতে চাই। সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে এগিয়ে নিতে চাই।

তিনি বলেন, আমরা পৃথিবীতে সবাই এসেছি খালি হাতে, যেতেও হবে খালি হাতে। কিন্তু যদি ভালো কাজ করি, মানুষ যুগ যুগ ধরে মনে রাখবে। সারা জীবন প্রশংসা করবে। অপরদিকে খারাপ কাজ করলে তাকে গালিই দেবে। সবাইকে দেশ গড়ে তোলার আহ্বান জানিয়ে তিনি বলেন, আসুন আমরা সবাই দেশের জন্য কাজ করি, জনগণের জন্য কাজ করি। সবাই মিলে দেশটাকে গড়ে তুলি।একটি উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করি।

বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম উদ্দীন সিকদার বলেন, আমরা ছোট একটি দেশে বসবাস করি। একে অপরকে চিনি। ভালো-মন্দ নিয়েই আমাদের বাংলাদেশ। সব পেশায়ই ভালো-মন্দ রয়েছে। তবে সবকিছুর মালিক আল্লাহ। তিনি বলেন, কেউ ভালো উদ্দেশ্য নিয়ে সৎপথে কাজ করলে তার রেজাল্ট পায়। আর খারাপ কাজ করলে তার শাস্তিও পায়।

তিনি দৃঢ়তার সঙ্গে বলেন, কাউকে ঠকিয়ে বা কারও সঙ্গে প্রতারণা করে পৃথিবীতে কেউ কোনো দিন ভালো থাকতে পারেনি। ইতিহাস তাই বলে, কাউকে ঠকিয়ে কিছু সময়ের জন্য আনন্দে থাকা যায়। কিন্তু অন্যায়ভাবে কাউকে ঠকানো হলে তার রেজাল্ট আপনি অবশ্যই পাবেন।

বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম উদ্দীন সিকদার বলেন, আগামী ৩ ডিসেম্বর ২০২০ রোজ বৃহস্পতিবার মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির ত্রি-বার্ষিকী নির্বাচনে আমি যদি সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হতে পারি তাহলে মার্কেটের সকল দোকানদারদের সাথে নিয়ে কাজ করবো।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102