শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৩:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের বিশ্ব ফুটবলের বিস্ময় সৌদি, এশিয়া নিয়ে আমরা গর্ব করতেই পারি মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক, জাতি মাদকাসক্ত মনে হয় উন্নয়নের বিনিময়ে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা রাজধানী মোহাম্মদপুরে জালাল উদ্দিন এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় অঘটন জাপানের মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক,জাতি মাদকাসক্ত মনে হয় ওয়ালিউল্লাহ মাষ্টারের ৬২তম জন্মবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি

টাউনহল (কাঁচা বাজার) বণিক সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মোঃ মুসলিম উদ্দীন সিকদার আলোচনায় শীর্ষে

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ১০৯৮ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ আগামী ৩ ডিসেম্বর ২০২০ রোজ বৃহস্পতিবার রাজধানী মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির ত্রি-বার্ষিকী নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম উদ্দীন সিকদার আলোচনায় শীর্ষে।

বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম উদ্দীন সিকদার, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে হাতে অস্ত্র নিয়ে সম্মুখ সারিতে থেকে যুদ্ধ করে ১৯৭১ সালে দেশ স্বাধীন করেন, স্বাধীনতার পরও থেমে থাকেনি সেই হাত।

দেশের মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য শুরু করেন নতুন যুদ্ধ। মেধা, সততা, পরিশ্রম ও সাহসিকতা দিয়ে গড়ে তলেন ব্যবসা প্রতিষ্ঠান। এসব ব্যবসা প্রতিষ্ঠানের মাধ্যমে বিভিন্ন মানুষের কর্মসংস্থান তৈরী হয়েছে।

দীর্ঘ কর্মজীবনে সব সময়ই সহকর্মীদের মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সততা ও সাহসিকতার সঙ্গে দেশের কল্যাণে কাজ করার পরামর্শ দেন রণাঙ্গনের এই অকুতোভয় সৈনিক। দুর্নীতির সঙ্গে কখনও আপস করেননি।বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম উদ্দীন সিকদার সহকর্মীদের উদ্দেশে বলেন, ‘আমাদের মূলমন্ত্র মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করা, স্বাধীনতার পক্ষের শক্তি হিসেবে কাজ করা। কারণ ৪৯ বছর আগে আমরা কী অবস্থায় ছিলাম আর আজ আমাদের কী অবস্থান।

এ দেশ স্বাধীন করে আমাদের উপহার দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। দেশের মানুষ বঙ্গবন্ধুর কাছে ঋণী। আমি এবং আমার পরিবারের সদস্যরা বঙ্গবন্ধু ও তার পরিবারের কাছে ঋণী। দেশ এগিয়ে যাচ্ছে।

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে প্রমাণ করেছেন, বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। তার এ উন্নয়ন কর্মকাণ্ডে আমি শরিক হতে চাই। সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে এগিয়ে নিতে চাই।

তিনি বলেন, আমরা পৃথিবীতে সবাই এসেছি খালি হাতে, যেতেও হবে খালি হাতে। কিন্তু যদি ভালো কাজ করি, মানুষ যুগ যুগ ধরে মনে রাখবে। সারা জীবন প্রশংসা করবে। অপরদিকে খারাপ কাজ করলে তাকে গালিই দেবে। সবাইকে দেশ গড়ে তোলার আহ্বান জানিয়ে তিনি বলেন, আসুন আমরা সবাই দেশের জন্য কাজ করি, জনগণের জন্য কাজ করি। সবাই মিলে দেশটাকে গড়ে তুলি।একটি উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করি।

বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম উদ্দীন সিকদার বলেন, আমরা ছোট একটি দেশে বসবাস করি। একে অপরকে চিনি। ভালো-মন্দ নিয়েই আমাদের বাংলাদেশ। সব পেশায়ই ভালো-মন্দ রয়েছে। তবে সবকিছুর মালিক আল্লাহ। তিনি বলেন, কেউ ভালো উদ্দেশ্য নিয়ে সৎপথে কাজ করলে তার রেজাল্ট পায়। আর খারাপ কাজ করলে তার শাস্তিও পায়।

তিনি দৃঢ়তার সঙ্গে বলেন, কাউকে ঠকিয়ে বা কারও সঙ্গে প্রতারণা করে পৃথিবীতে কেউ কোনো দিন ভালো থাকতে পারেনি। ইতিহাস তাই বলে, কাউকে ঠকিয়ে কিছু সময়ের জন্য আনন্দে থাকা যায়। কিন্তু অন্যায়ভাবে কাউকে ঠকানো হলে তার রেজাল্ট আপনি অবশ্যই পাবেন।

বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম উদ্দীন সিকদার বলেন, আগামী ৩ ডিসেম্বর ২০২০ রোজ বৃহস্পতিবার মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির ত্রি-বার্ষিকী নির্বাচনে আমি যদি সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হতে পারি তাহলে মার্কেটের সকল দোকানদারদের সাথে নিয়ে কাজ করবো।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102