শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন মানি ইজ নো প্রবল্যামের রাজনীতির জনক জিয়া, বঙ্গবন্ধু ছিলেন রাজনৈতিক কৃপণতার জনক অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে কারিগরি শিক্ষা: শিক্ষা উপমন্ত্রী নওফেল ইভিএম পেশীশক্তিকে প্রতিরোধে সহায়ক, দিনের ভোট দিনের জন্য মুলমন্ত্র ৩৩ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় শেখ মোঃ জহিরুল ইসলাম অপু বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা সেবা এবং ঔষধ বিতরণের ব্যবস্হা করেছে বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি কেন্দ্রীয় কমিটির ৩১ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় সাজেদুল হক খান রনি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে লায়ন এম এ লতিফ’র শোক স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে নুরে আলম সিদ্দিকী হক’র শোক

টাউনহল (কাঁচা বাজার) বণিক সমিতির নির্বাচনে সাংগঠনিক সম্পাদক প্রার্থী মোহাম্মদ আলী

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৫৩০ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ আগামী ৩ ডিসেম্বর ২০২০ রোজ বৃহস্পতিবার রাজধানী মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির ত্রি-বার্ষিকী নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোহাম্মদ আলী কে নিয়ে মোহাম্মদপুর টাউনহলে সর্ব মহলে ও বণিক সমিতির ভোটারদের মাঝে বেশ শোরগোল হয়ে উঠেছে।

বণিক সমিতির নির্বাচন সংশ্লিষ্ট সূত্রগুলো থেকে জানা গেছে, সর্ববৃহৎ মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির ত্রি-বার্ষিকী নির্বাচনে নির্দিষ্ট ব্যবসায়ীরা ভোটার হলেও সচেতন সব মহলের প্রত্যক্ষ বা পরোক্ষ অংশ গ্রহন থাকে এতে। নির্বাচন যত এগিয়ে আসে মানুষের দৌড়ঝাপ ততটাই বেড়ে যায়। অনেকেই অন্তরালে বসে কলকাঠি নাড়িয়ে এই নির্বাচনকে প্রভাবিত করারও চেষ্টা করেন। তবে ব্যবসায়ী ভোটাররা চুলচেরা বিশ্লেষণ করে তাদের নেতা নির্বাচিত করেন।

নির্বাচন সংশ্লিষ্ট সূত্র থেকে আরো জানা গেছে, ব্যবসায়ী সংগঠনগুলোর বণিক সমিতির বৃহৎ এই নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ আলী সবার নজর কাড়তে পেরেছেন। কেউ কেউ বলেছেন, এই পদের জন্য মোহাম্মদ আলী পুরোপুরি উপযুক্ত। তিনি নির্বাচিত হলে বণিক সমিতিকে স্বচ্ছতার সাথে ব্যবসায়ীবান্ধব করে তুলতে পারবেন।

এছাড়াও ব্যবসায়ীরা জানান, মোহাম্মদ আলী ভাই এই মার্কেটের প্রতিষ্ঠা লগ্ন থেকে সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করে যাচ্ছে। তার বেশ কয়েকটি দোকান আছে। সেখানে বেশ কিছু মানুষের কর্মসংস্থান হয়েছে। তিনি সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হলে এই মার্কেটে আরো মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে।

মোহাম্মদ আলী দৈনিক খাস খবর বাংলাদেশ পত্রিকাকে জানান, নির্বাচনে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করার পর সব মহল থেকেই ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছেন। সবাই সাক্ষাৎ করে ও মোবাইলে কল করে খুব উৎসাহ দিচ্ছেন। বণিক সমিতির নির্বাচনে আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে হলে মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতিকে আধুনিকায়ন ও ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট কাজগুলো দেখব এবং ব্যবসায়ীদের সব ধরনের বিপদ-আপদে পাশে থাকব ইনশাল্লাহ।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102