বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে সঠিক রাজনৈতিক নির্দেশনা নাই অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যু বার্ষিকীতে ব্যথিত হয়েছি বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাজিলের ৪০০ জার্সি বিতরণ করলেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ মেয়র হানিফকে হারিয়ে, ঢাকা এখন রাজনৈতিক অন্ধকারে বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লেন মেসি সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের

ঝিনাইদহ সাহা আবাসিক হোটেলে কলেজ পড়ুয়া কপোত কপোতীকে ; উদ্ধার করলেন পুলিশ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ৩১০ দেখা হয়েছে
সুলতান আল একরাম,ঝিনাইদহঃ
ঝিনাইদহ সরকারি কেসি কলেজের অজ্ঞাত এক ছাত্র এবং নুরুন্নাহার মহিলা কলেজের অজ্ঞাত এক ছাত্রী থানার সামনে সাহা রেস্ট হাউজে অনৈতিক কাজে জনগনের হাতে ধরা পড়লে থানা পুলিশ তাদেরকে হেফাজত করে। বুধবার (১২ আগস্ট) দুপুরের দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ সুত্রে জানা গেছে, দুপুর ১২ টার দিকে থানার সামনে সাহা রেস্ট হাউজের সামনে জনগণের মাঝে উত্তেজিত ভাব দেখে পুলিশ সেখানে এগিয়ে যায়। এসময় ঐ কপোত- কপোতীর বিরুদ্ধে তারা অনৈতিক কার্যকলাপের অভিযোগ করলে, ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমানের নির্দেশে তাদেরকে থানা হেফাজতে নেয় পুলিশ। পরে ওসি তাদের ভবিষ্যতের কথা চিন্তা করে তাদের দুই কলেজের শিক্ষক ও অভিভাবকদের ডেকে ছেলে মেয়েদের চলা ফেরা এবং লেখাপড়ার সার্বিক খোঁজ নেবে এই অঙ্গিকার নিয়ে তাদের অভিভাবকদের হাতে তুলে দেন এবং হোটেল বন্ধ করে দেয়।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102