May 25, 2024, 8:24 pm
শিরোনামঃ
বেটারী চালিত রিকশা চালকদের তুলকালাম,কর্মহীন মানুষের জন্য শেখ হাসিনাই ভরসার স্থান নিপুণ চলচ্চিত্র শিল্পী সমিতির অভিশাপ না আশির্বাদ ? উত্তর ডিপজলের কাছেও পাওয়া গেলো না জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে কৃষক লীগের শ্রদ্ধা শৈলকুপার এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা এমন যদি হতোঃ কবি মোঃ খোকন খান ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডে মনোনীত ডেইজী সারোয়ার জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কমিটি গঠন সাংবাদিককে হেনস্থাকারী ছাত্রলীগ নেতার বিচার চায় বিডিজেএ ঘটনার সময় বাংলাদেশে ছিলাম, আমাকে ফাঁসানো হয়েছে : আক্তারুজ্জামান শাহীন

ঝিনাইদহ সদরে দলীয় মনোনয়ন প্রত্যাশীগণ জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, November 13, 2021
  • 374 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ চতুর্থ ধাপে আগামী ২৩ ডিসেম্বর ২০২১ রোজ বৃহস্পতিবার ঝিনাইদহ সদর উপজেলার ১৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ১০ নভেম্বর তফসিল ঘোষণা করা হয়েছে। এই নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে সদর উপজেলার ১৫টি ইউনিয়ন থেকে ১১৯ জন তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের কাছে।

জেলা আওয়ামীলীগ সূত্রে জানা যায়, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ উন্মুক্তভাবে সম্ভাব্য প্রার্থীদের কাছ থেকে জীবণ বৃত্তান্ত আহবান করে । ঝিনাইদহ সার্কিট হাউজে দিনব্যাপী জীবণ বৃত্তান্ত সংগ্রহ করা হয়।

জীবণ বৃত্তান্ত গ্রহণ করার সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সহ সভাপতি তৈয়ব আলী জোয়ার্দার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ আককাস উদ্দিন, মাসুদ আহমেদ সঞ্জু, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম সরোয়ার খান সউদ,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অশোক ধর, এম এ হাকিম, প্রচার সম্পাদক মঞ্জুর পারভেজ তুষার, দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আছাদ, উপ দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসাইন, জেলা যুবলীগের আহবায়ক আশফাক মাহমুদ জন, যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ প্রমুখ।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আছাদ জানান, সদর উপজেলার ১৫টি ইউনিয়নে আগামী ২৩ ডিসেম্বর ৪র্থ ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রার্থী বাছাই প্রক্রিয়া স্বচ্ছ করতে উন্মুক্ত জীবণ বৃত্তান্ত গ্রহণ করা হয়। সদর উপজেলার ১৫টি ইউনিয়ন থেকে ১১৯ জন বিকাল সাড়ে ৪টা পর্যন্ত জীবণ বৃত্তান্ত জমা দিয়েছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102