বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গুরুতর অসুস্থ মোঃ মনিরুজ্জামানের জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন, লিটন মাস্টার ডিসেম্বর বাঙালি জাতির বিজয়ের মাস, সোহরাওয়ার্দী উদ্যান আপন ঠিকানা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে পছন্দের শীর্ষে শারমিন সরকার আগামীকাল থেকেই দেশের সব জায়গায় নেতাকর্মীদের পাহারায় থাকতে বললেন : ওবায়দুল কাদের কাউখালীতে ইউনিয়ন আওয়ামী লীগের নেতার মুখ থেঁতলে দিল সন্ত্রাসীরা বিজয়ের মাস ডিসেম্বরে নতুন ষড়যন্ত্রঃ আব্দুর রহমান শাহ্ ১৯৬৯ সালের ৫ ডিসেম্বর ‘বাংলাদেশ’ নামকরণ করেছিলেন বঙ্গবন্ধু: আবু সাঈদ তালুকদার ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক হলেন আব্দুস সালাম জয় বিএনপির ভয় কি সোহরাওয়ার্দী উদ্যানের,পাকিস্তানের পরাজয়ের স্থানের ? ক্যামেরুনের কাছে হারল ব্রাজিল

ঝিনাইদহ মহেশপুরে ৫৮৫ বোতল ফেনসিডিল সহ আটক ৩ মাদক ব্যবসায়ি

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৬ দেখা হয়েছে
নিজস্ব প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর থানায় ৫৮৫ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকার সহ তিনজন মাদক ব্যবসায়িকে আটক করেন মহেশপুর থানার পুলিশ।
২৪ সেপ্টেম্বর ২০২০ রোজ  বৃহস্পতিবার ভোরের দিকে খালিশপুর টু কালীগঞ্জ মহাসড়কের কাকড়েদাঁড়ী পুলিশ বস্কের সামনে থেকে আসামি ১, হানিফ মিয়া ( ৪৮) পিতা মৃত নবর আলী, সাং ঝালকুড়ি তালতলা সিদ্ধিরগঞ্জ থানা,২ আসামি শফিকুল ইসলাম ( ৩০) পিতা মৃত রহমত আলী সাং বড়পা রূপগঞ্জ ও ৩ আসামি ফারুক হোসেন( ৩৪) পিতা মৃত ফজলুর রহমান সাং ঝালকুড়ি, সিদ্ধিরগঞ্জ উভয় আসামি নারায়ণগঞ্জ জেলার বাসিন্দা। উভয় আসামিকে ৫৮৫ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকার সহ আটক করা হয়।
এব্যাপারে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি বলেন, ভোর ৪টার দিকে সময় এসআই হায়াৎ মাহামুদ, এসআই রাকিবুল ইসলাম ও এ এসআই সজল মন্ডলসহ সঙ্গী ফোর্স নিয়ে টহল অবস্থায় প্রাইভেটকারে করে আসামিগণ ফেনসিডিল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদেরকে ধাওয়া করে কাকড়েদাঁড়ি চেক পোষ্টের নিকট থেকে ৫৮৫ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকার সহ আটক করেন। আসামিদের বিরুদ্ধে মহেশপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে ।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102