সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান শৈলকূপ উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের ঢাকায় অবস্থানকারী দের নিয়ে গঠিত হলো লিজেন্ড এগারো নামে একটি ক্লাব বধ্যভূমি, একটি বটগাছ ও একজন রবিউল প্রানি সম্পদ মন্ত্রনালয় ও ঢাকা সিটি কর্পোরেশন কোন পথে কোরবানির আয়োজনে ? বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন

ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন : এম এ কবীর সভাপতি শাহিদুর রহমান সম্পাদক

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২২ দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

১৯ ফেব্রুয়ারি ২০২১ রোজ শুক্রবার দিনব্যাপী ভোট গ্রহণ সম্পন্ন হয়। ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদে এ বছর প্রতিন্দ্বীতা করেন ২৩ জন হেভিওয়েট প্রার্থী। দেশের বিভিন্ন সংবাদপত্র এবং টেলিভীশন চ্যানেলে কর্মরত ৩৮ জন সাংবাদিক সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত এবং ১ ঘন্টার বিরতির পর দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত তাদের ভোট প্রদান করেন।

এ নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক লাখোকন্ঠ পত্রিকার ঝিনাইদহ জেলা প্রতিনিধি  এবং সাপ্তাহিক সীমান্ত বাণীর ব্যুরোচীফ এম এ কবীর, সহ-সভাপতি দৈনিক খবর পত্রিকার সিরাজুল ইসলাম মল্লিক এবং  বিএস টিভির লিটন হোসেন, সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক প্রভাত ফেরি পত্রিকার ঝিনাইদহ জেলা প্রতিনিধি শাহিদুর রহমান সন্টু, যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ৭১ বাংলা টেলিভিশনের জেলা প্রতিনিধি মনিরুজ্জামান সুমন, সাংগঠনিক সম্পাদক হয়েছেন দেশ সংযোগ পত্রিকার বি এম আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক স্বাধীন সংবাদ এর জেলা প্রতিনিধি এস এম রবি, সাংবাদিক ও সংবাদপত্র বিষয়ক সম্পাদক দৈনিক একুশে সংবাদ পত্রিকার প্রতিনিধি মুক্তার হোসেন। এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন, কোষাধ্যক্ষ পদে দৈনিক কল্যাণ পত্রিকার জেলা প্রতিনিধি সবুজ মিয়া, দপ্তর সম্পাদক জবস টিভির জাহিদ হোসেন, নির্বাহী সদস্য হয়েছেন আনন্দ টিভির জেলা প্রতিনিধি মাজেদ রেজা বাঁধন, দৈনিক ইনকিলাব পত্রিকার শিহাব মল্লিক, এবং দৈনিক শ্যামবাজার পত্রিকার রাকিবুজ্জামান জিহাদ।

প্রধান নির্বাচন কমিশনার ছিলেন বীর মুক্তিযোদ্ধা, ভাষা সৈনিক সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী এবং সত্তুর দশকের সাড়া সাগানো বাংলা ছায়াছবি ‘যে আগুনে পুড়ি’র পরিচালক, নির্মাতা এডভোকেট আমীর হোসেন মালিতা, অপর নির্বাচন কমিশনারবৃন্দ হলেন, এডভোকেট বদিউজ্জামান বদি, বিশিষ্ট সমাজসেবক, রাজনীতিবীদ আফজাল হোসেন এবং এডভোকেট মনিরুল ইসলাম মিল্টন।

নির্বাচিত ১৩ সদস্যদের কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102