সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান শৈলকূপ উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের ঢাকায় অবস্থানকারী দের নিয়ে গঠিত হলো লিজেন্ড এগারো নামে একটি ক্লাব বধ্যভূমি, একটি বটগাছ ও একজন রবিউল প্রানি সম্পদ মন্ত্রনালয় ও ঢাকা সিটি কর্পোরেশন কোন পথে কোরবানির আয়োজনে ? বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন মানি ইজ নো প্রবল্যামের রাজনীতির জনক জিয়া, বঙ্গবন্ধু ছিলেন রাজনৈতিক কৃপণতার জনক

ঝিনাইদহ জেলা কৃষক লীগের রক্তদান ও এতিমদের মৌসুমী ফল প্রদান অনুষ্ঠান

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ১৫২ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেন, নির্বাহী সম্পাদকঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছে ঝিনাইদহ জেলা কৃষক লীগ।

আজ ২৫ আগস্ট ২০২০ রোজ মঙ্গলবার সকালে শিল্পকলা একাডেমি চত্বরে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন শেষে অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা। সভা শেষে এতিম শিশুদের মাঝে ফল বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম সোমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আশরাফুল আলমের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, সাবেক দপ্তর সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ সাগিরুজ্জামান শাকীক এবং কৃষক লীগের উপদেষ্টা মণ্ডলী পরিষদের সাবেক সদস্য ও ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রশীদ।

সভায় আরও বক্তব্য দেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি ইউনুস আলী জোয়ার্দ্দার, যুগ্ম-সম্পাদক এসএম উজ্জল, সাংগঠনিক সম্পাদক রাজিব হাসান রাজু, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল খালেক সাগর’সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে বক্তারা ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত ফাঁসির দণ্ডাদেশ পাওয়া পলাতক খুনিদের এবং ২১ আগস্ট গ্রেনেড হামলাযকারীদের দেশে ফিরিয়ে এনে বিচারের দাবি জানান।

অতঃপর ১৫ আগস্টের হত্যাকান্ডে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। চলমান করোনা মহামারিতে মৃত্যুবরণকারীদের শহীদের মর্জাদা দান ও আক্রান্তদের আরোগ্য দানের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দোয়া ও মোনাজাত করা হয়।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102