April 23, 2024, 4:44 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃ পারভেজ মাসুদ লিল্টন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, July 13, 2023
  • 349 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঝিনাইদহ সদর ১৪ নং ঘোড়শাল ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক মোঃ পারভেজ মাসুদ লিল্টন জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১৩ জুলাই) জেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক স্টাফ রিভিউ সভায় জুন, ২০২৩ সালে জেলার শ্রেষ্ঠ জনপ্রতিনিধি ( চেয়ারম্যান ) হিসেবে তার নাম ঘোষনা করা হয় এবং এজন্য তাকে সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝিনাইদহ জেলা প্রশাসক এস,এম রফিকুল ইসলাম।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীনে ১৪ নং ঘোড়শাল ইউনিয়ন পরিষদ ২০২২-২৩ অর্থবছরে উন্নয়ন বাজেট” ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা’ তহবিল হতে প্রাপ্ত অর্থের সুষ্ঠু ব্যবহার ও দক্ষতা ও কর্মতৎপরতার মূল্যায়নে জেলা পর্যায়ের প্রতিবেদনে এ শ্রেষ্ঠত্বের সম্মানে তাকে ভূষিত করা হয়।

১৪ নং ঘোড়শাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন বলেন, এই অর্জন আমি আমার প্রিয় ১৪ নং ঘোড়শাল ইউনিয়নবাসীর প্রতি উৎসর্গ করলাম। এ অর্জনে সকল সহায়তাকারীর প্রতি কৃতজ্ঞ জানাই। আগামী দিনে সবার সহযোগিতা নিয়ে ১৪ নং ঘোড়শাল ইউনিয়নকে বাংলাদেশের মধ্যে একটি আধুনিক স্মার্ট’ ইউনিয়নে পরিণত করাই আমার লক্ষ্য।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102