March 3, 2024, 9:02 am
শিরোনামঃ
রোজার আগে খেজুর নিয়ে সুখবর দিলেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু রাজবাড়ী পাংশা কসমেটিকসের ব্যবসা প্রতিষ্ঠানসহ মনিরের না‌মে মিথ‌্যা অপ-প্রচা‌রের প্রতিবা‌দে সংবাদ স‌ম্মেলন রাজবাড়ী কালুখালীতে জাতীয় ভোটার দিবস পালিত নিরাপদ সড়ক, নিরাপদ শহর চাই, নিরাপদ রাজনীতি চাই না কেনো ? জন্মদিনে ভালোবাসায় সিক্ত বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আজগর নস্কর রাজধানী বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন, মৃতের সংখ্যা বেড়ে ৪৫ পবিত্র রমজানে সরকারি অফিসের নতুন সময়সূচি ঘোষণা একটি গোষ্ঠী নারী সমাজকে বিপথে নিতে চায় : জাহাঙ্গীর কবির নানক রাজবাড়ীতে প্রতিবেশির রোশানলে প্রবেশপথে ২ ধাপ বেড়া দ্বাদশ জাতীয় সংসদের ৫০টি সংরক্ষিত নারী আসনের এমপিদের শপথ আজ বিকেলে

ঝিনাইদহে হরিণাকুণ্ডু উপজেলার ফলসি ইউপি নির্বাচনে ৪২ ভোট পেলেন নৌকার প্রার্থী

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, January 6, 2022
  • 193 Time View

নিজস্ব প্রতিনিধিঃ ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ফলসি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে প্রার্থী নিমাই চাঁদ মণ্ডল ৪২টি ভোট পেয়েছেন। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বজলুর রহমান এই ইউপিতে ৪ হাজার ৬২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। বজলুর রহমানের নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান ফজলুর রহমান পেয়েছেন ৪ হাজার ১৭৯ ভোট।

জানা গেছে, ফলসি ইউনিয়নে ভোটার সংখ্যা ১০ হাজার ৪২৬ জন। মোট ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়েছে। নির্বাচনে ভোট পড়েছে ৮ হাজার ৮৪৪টি। বাতিল হয়েছে ১৬১টি ভোট। এই ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তিনজনের মধ্যে তৃতীয় নিমাই চাঁদ মণ্ডল পেয়েছেন ৪২ ভোট। এর মধ্যে তিনটি কেন্দ্রে মাত্র একটি করে ভোট পেয়েছেন তিনি।

নৌকার প্রার্থী নিমাই চাঁদ মণ্ডল জানান, তিনি ফলসি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। তারপরও কেন এমন হলো, তিনি তা বলতে পারছেন না। তবে এই ইউনিয়নে আওয়ামী লীগের দুটি পক্ষ আছে। একটির নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বজলুর রহমান, আরেকটির নেতৃত্ব দেন উপজেলা কমিটির যুগ্ম সম্পাদক ফজলুর রহমান। তিনি নিরপেক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।

এদিকে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ১২টি ও হরিণাকুণ্ডু উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১২টিতে নৌকা প্রতীক ও ৮টিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছেন। এর মধ্যে শৈলকুপার ১২টি ইউনিয়নের মধ্যে ১০টিতে নৌকা ও ২টিতে স্বতন্ত্র এবং হরিণাকুণ্ডুর ৮ ইউনিয়নের মধ্যে ৬টিতে স্বতন্ত্র ও ২টিতে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছেন।

বিজয়ী চেয়ারম্যানরা হলেন, শৈলকুপা উপজেলার ত্রিবেনী ইউনিয়নে সেকেন্দার আলী মোল্লা (নৌকা), মির্জাপুরে ফিরোজ আহমেদ (নৌকা), দিগনগরে জিল্লুর রহমান তপন (নৌকা), কাচেরকোলে অ্যাডভোকেট মামুন জোয়ারদার (নৌকা), সারুটিয়ায় মাহমুদুল হাসান মামুন (নৌকা), উমেদপুরে সাব্দার হোসেন মোল্লা (নৌকা), দুধসরে সাহাবুদ্দিন সাবু (নৌকা), হাকিমপুরে ওহেদুজ্জামান জিকু (নৌকা), বগুড়ায় শফিকুল ইসলাম শিমুল (নৌকা), ধলহরাচন্দ্রে মতিয়ার রহমান (নৌকা), আবাইপুরে হোলাল বিশ্বাস (স্বতন্ত্র) ও ফুলহরিতে ইউনিয়নে আওলাদ হোসেন (সতন্ত্র)।

অন্যদিকে হরিণাকুণ্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নে কামাল হোসেন (সতন্ত্র), কাপাশহাটিয়ায় শরাফত দৌলা ঝন্টু (সতন্ত্র), রঘুনাথপুরে বসির উদ্দিন (সতন্ত্র), ফলসিতে মো. বজলুর রহমান (সতন্ত্র), দৌলতপুরে আবুল কালাম আজাদ (সতন্ত্র), তাহেরহুদায় মঞ্জুর রাশেদ (সতন্ত্র), ভায়নায় নাজমুল হুদা তুষার (নৌকা) ও জোড়াদাহ ইউনিয়নে জাহিদুল ইসলাম বাবু (নৌকা)।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102