April 23, 2024, 5:25 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

ঝিনাইদহে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা, বসতঘর ভাঙচুর

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, September 22, 2023
  • 39 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার গাড়াগঞ্জ বাজারে ‘চ্যানেল ২৪’ এর ঝিনাইদহ জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেনকে মারপিট করা হয়েছে। ঘটনার পর তার বাড়িতেও হামলার চালানো হয়।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে গাড়াগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। আহত সাদ্দাম হোসেনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে সাদ্দাম হোসেন তার পেশাগত কাজ শেষ করে গ্রামের বাড়ীতে যাচ্ছিল। পথে গাড়াগঞ্জ বাজারে গেলে ওই এলাকার বখাটে বিপ্লব হোসেন ও তার চাচা ফিরোজ হোসেন তার উপর হামলা চালায়। পরে শৈলকুপা উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্লার নির্দেশে তার সমর্থকরা সাদ্দামের বাড়িতেও হামলা চালায়।

আহত সাদ্দাম জানান, ২০২২ সালের প্রথম দিকে সাদ্দাম হোসেনের নামে ফেসবুকে বিরূপ মন্তব্য করে গাড়াগঞ্জ এলাকার বিপ্লব হোসেন নামের এক বখাটে। পরে চলতি বছরের জুলাই মাসে গোয়েন্দা পুলিশ বিপ্লব হোসেনকে সনাক্ত করে ধরে নিয়ে আসে। পরে এ ঘটনায় ভুল স্বীকার করে মুচলেকা দিয়ে ক্ষমা চেয়ে নেয় অভিযুক্ত বিপ্লব। থানায় জিডি করা ও পুলিশের আটক করার জেরে বৃহস্পতিবার রাতে এ হামলা চালানো হয় বলে জানান সাদ্দাম।

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শৈলকুপা উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্লার সাথে কথা হলে তিনি জানান, মারামারির বিষয়টি আমি শুনেছি। বাড়ি ঘরে হামলার চালানো হয়েছে এটা আমি জানিনা।

এদিকে সাদ্দামের উপর এমন ন্যাক্কারজক হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জেলায় কর্মরত সাংবাদিকরা। অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানান তারা। সুষ্ঠু তদন্ত ও বিচার না ফেলে মানব বন্ধনের কর্মসূচি ঘোষনা করা হবে বলেও হুশিয়ারি করেন সাংবাদিকরা।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102