April 14, 2024, 4:36 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঝিনাইদহে বিপ্লবী কমিউনিস্ট লীগের পদযাত্রা গণ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, July 20, 2023
  • 40 Time View
সাহিদুল এনাম পল্লবঃ
বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ এর কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি মোতাবেক ১৯শে জুলাই রোজ বৃহস্পতিবার বিকাল ৪:০০ টায় ঝিনাইদহে বিপ্লবী কমিউনিস্ট লীগের পদযাত্রা গণ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিকেল চারটায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়াম গেট হতে একটি ব্যানার নিয়ে বিক্ষোভ মিছিল করতে করতে কাঁচা তলার মোড় হয়ে গোরস্থানের সামনে দিয়ে শেরেবাংলা সড়ক হয়ে হামদহ তিন রাস্তার মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে সভাপতিত্ব করেন ঝিনাইদহ জেলা বিপ্লবী কমিউনিস্ট লীগের সম্পাদক ও কেন্দ্র কমিটির বিকল্প সদস্য কমরেড সাহিদুল এনাম পল্লব। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিল বিপ্লবী কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমরেড ইকবাল কবির জাহিদ, কেন্দ্রীয় সদস্য কমরেড মোফাজ্জল হোসেন মঞ্জু, ঝিনাইদহ জেলা সম্পাদক মন্ডলী সদস্য কমরেড মিজানুর রহমান , কমরেড রাজা, জেলার সদস্য ও কেন্দ্রীয় সংগঠক এবং নারী মুক্তি পরিষদের আহবায়ক কমরেড স্বপ্ন সুলতানা, কমরেড নজরুল ইসলাম মাস্টার, কমরেড মতিয়ার রহমান, কমরেড মুন্নূ ও কমরেড মোকাম্মেল হোসেন প্রমুখ।
উক্ত সমাবেশে প্রধান অতিথি কমরেড ইকবাল কবির জাহিদ নিন্মুক্ত দাবী নামা পেশ করেন ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকারের পদত্যাগ, দলনিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। গণবিরোধী বাজেট বাতিল, দ্রব্যমূল্যের উর্দ্ধগতিরোধ, স্বল্পমূল্যে গ্রাম-শহরের শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষের জন্য রেশনিং ব্যবস্থা চালু করতে হবে। লুটেরা-দুর্নীতিবাজ, ব্যাংক ডাকাত ও বিদেশে টাকা পাচারকারীদের গ্রেফতার ও বিচার করতে হবে। রাষ্ট্রায়াত্ব সকল বন্ধ শিল্প-কলকারখানা চালু, জাতীয় ন্যূনতম মুজুরি ২৫ হাজার টাকা নির্ধারণ এবং বেকার ভাতা চাল করতে হবে সেই সাথে জ্বালানি তেল, বিদ্যুৎ, সারের মূল্য কমানো ; ফারাক্কা তিস্তাসহ উজানে নদীর পানির হিস্যা, নদী-খাল-বন-পরিবেশ রক্ষা, পাহাড় ও সমতলের আদিবাসীদের অধিকার নিশ্চিত করতে হবে। সর্বজনীন স্বাস্থ্য ও শিক্ষার অধিকারসহ জনজীবনের সংকট নিরসনের দাবি জানান।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102