February 22, 2024, 3:04 pm
শিরোনামঃ
তওবা করে বিএনপি নেতাদের রাজনীতি থেকে বিদায় নেয়া উচিত: জাহাঙ্গীর কবির নানক সংরক্ষিত আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন সালমা ইসলাম ও নূরুন নাহার সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ বিশ্বের সবচেয়ে বড় কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশি বিচারক জন্মদিনে ভালোবাসায় সিক্ত আওয়ামী লীগ নেতা রমিজ উদ্দিন ফরাজী ২৫ ফেব্রুয়ারি পবিত্র শবে বরাত: ইসলামিক ফাউন্ডেশন মুসলিম উম্মার ঐক্য প্রার্থনা কারীরা নিজেদের ঐক্য রক্ষা করতে পারছেন না কেনো ? কর্মীদের কাছে বিএনপি নেতারা এখন প্রশ্নবিদ্ধ: ড. হাছান মাহমুদ গুচ্ছভুক্ত ২৪টি  বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ আবারও পরিবর্তন এ কে আজাদ শাহ্জালাল ইসলামী ব্যাংকের নতুন চেয়ারম্যান হওয়ায়, লিটন মাস্টার ও রতন এর অভিনন্দন

ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে সাংবাদিক জাহিদ হাসান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, February 1, 2024
  • 569 Time View

ঝিনাইদহ প্রতিনিধিঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে যে সকল প্রার্থীরা (সম্ভাব্য) নির্বাচনে অংশগ্রহন করবে ইতিমধ্যে তারা মাঠ গোছানোর কাজে নেমে পড়েছে। প্রার্থীতাও ঘোষণা করেছে অনেকে। ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রার্থীতা (সম্ভাব্য) ষোঘণা করেছেন সাংবাদিক জাহিদ হাসান । তিনি উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও ভালোবাসা কামনা করছেন। নির্বাচিত হলে ইতিমধ্যে হরিনাকুন্ডুতে মাদক ও সন্ত্রাসমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে উপহার দেয়ার বিষয়ে তার অভিব্যক্তি প্রকাশ করেন।

সাংবাদিকতা ও সমাজ সেবার পাশাপাশি জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে চান তিনি । তিনি বলেন, সমাজ সেবা করতে হলে সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে থেকেই সমাজ সেবা করতে হবে। সমাজ সেবা ও জনপ্রতিনিধি একে অন্যের পরিপূরক। আমি উপজেলাবাসীর কল্যানে নিজেকে জনতার কাছে সমর্পণ করতে চাই। হরিনাকুন্ডু উপজেলাকে আধুনিক হিসেবে রুপান্তরিত করতে চাই। সামাজিক অবক্ষয় দূর করতে চাই। মাদক দূরে ঠেলে দিয়ে যুবকদের বিনোদনে উৎসাহিত করতে চাই। এ জন্য চাই দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভালোবাসা।

জানা যায়, আসন্ন উপজেলা নির্বাচনে হরিনাকুন্ডু উপজেলায় আলোচনার কেন্দ্রবিন্দু এখন সাংবাদিক জাহিদ হাসান। জাতীয় নির্বাচনের পর সাধারণ মানুষ ও চায়ের দোকানে এখন শুধুই উপজেলা নির্বাচনের আলোচনা। জাহিদ হাসান হরিনাকুন্ডু উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের সমভ্রান্ত পরিবার শের আলী ব্যাপারীর ৬ষ্ঠ সন্তান। তিনি একাধারে সাংবাদিক নেতা। বর্তমানে ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক। এছাড়াও তিনি হরিনাকুন্ডুর রঘুনাথপুরে শের আলী অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি । দীর্ঘদিন ধরেই তিনি সমাজ সেবার কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি গরিব দুঃখী মানুষের জন্য সর্বদা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। হরিনাকুন্ডু এলাকার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় জমি দানসহ আর্থিক সহায়তা প্রদানেরও নজির রয়েছে জাহিদ হাসানের।

সরেজমিনে খোঁজ নিলে হরিনাকুন্ডু উপজেলা সর্বস্তরের জনগণ জানান, সাংবাদিক জাহিদ হাসান একজন ভালো মানুষ। তিনি গরীব অসহায় মানুষের উপকার করে থাকেন আমরা এমন একজন মানুষকে উপজেলায় চাচ্ছি। জাহিদ হাসান হরিনাকুন্ডু উপজেলা বাসীর গর্ব । মানুষ বিপদে পড়লে তিনি সব সময় পাশে এসে দাড়ান। জনপ্রতিনিধি না হয়েও নিজের পকেটের টাকা খরচ করে তিনি মানুষের চিকিৎসার খরচ দেন। রমজান মাসে, শীতের সময় অসহায় মানুষের দান করে থাকেন।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের বিষয়ে জাহিদ হাসান বলেন, তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ। এরই অংশ হিসেবে হরিনাকুন্ডু একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। তিনি বলেন, বিগত দিনে আমি অনেকগুলো সংগঠনের সাথে জড়িত থেকে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছি। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভালোবাসা কামনা করছি। সকলের দোয়া ও ভালোবাসায় তার আগামীর পথ সুগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102