May 19, 2024, 6:07 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

ঝিনাইদহের ঘোড়শাল ইউনিয়ন পরিষদে ৪’শ হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, July 14, 2021
  • 223 Time View
নিজস্ব প্রতিনিধিঃ ঝিনাইদহে করোনাকালে ক্ষতিগ্রস্থ ৪’শ হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার বিতরণ করা হয়েছে।
১৪ জুলাই ২০২১ রোজ বুধবার দুপুরে সদর উপজেলার ১৪ নং ঘোড়শাল ইউনিয়ন পরিষদ চত্বরে চা দোকানী, লাটাহাম্বা, আলমসাধু, গ্রামবাংলা ড্রাইফার সহ হতদরিদ্র ৪শত পরিবারের মাঝে ৫শত টাকা ও ১০ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ৫০০ গ্রাম লবণ বিতরণ করা হয়।
ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার এস.এম শাহীন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার এর প্রতিনিধি সুজন কুমার সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রনজিৎ কুমার বিশ্বাস, সাংবাদিক সাজ্জাদ আহমেদ, ইউনিয়ন পরিষদ এর হিসাব সহকারী হালিমাতুজ্জোহরা, প্যানেল চেয়ারম্যান মোঃ কটন বিশ্বাস, ইউনিয়ন পরিষদ সদস্যবৃন্দ, শিক্ষক, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে আলোচনা সভায় বিশ্বমহামারি করোনা ভাইরাস রোধে বিভিন্ন দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন চেয়ারম্যান মোঃ পারভেজ মাসুদ লিল্টন। আলোচনা অনুষ্ঠান পরিচালনা করেন ইউপি সচিব প্রতাপ আদিত্য বিশ্বাস।
অনুষ্ঠানে আলোচনা সভা শেষে ওই ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৪’শ হতদরিদ্রদের মাঝে ৫’শ টাকা করে ও ১০ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ৫০০ গ্রাম লবণ ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১ টি পরিবারের মাঝে ৫ হাজার টাকা বিতরণ করা হয়। করোনাকালে প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন হতদরিদ্র পরিবারগুলো।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102